• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঈদে আপন আহসানের ‘বোঝে না মন’


বিনোদন প্রতিবেদক আগস্ট ২৬, ২০১৭, ০৩:১৩ পিএম
ঈদে আপন আহসানের ‘বোঝে না মন’

ঢাকা: এবারের ঈদে তরুণ কণ্ঠশিল্পী আপন আহসান-এর নতুন অ্যালবাম ‘বোঝে না মন’ প্রকাশ পাচ্ছে। পাঁচটি ভিন্ন ধাঁচের গান স্থান পেয়েছে অ্যালবামটিতে।

অ্যালমাটি প্রকাশ হচ্ছে ‘কনটেল’-এর ব্যানারে। অ্যালবামের পাঁচটি গানের মধ্যে চারটিরই ভিডিও নির্মাণও শেষ হয়েছে। দু’একদিনের মধ্যেই ভিডিওগুলো ইউটিউবে মুক্তি দেওয়া হবে।

‘বোঝে না মন’ অ্যালবামটি স্পন্সর করেছে আল মদিনা ফার্মাসিউটিক্যাল এবং জেমস গ্রুপ। অ্যালবামের সবকটি গানের সঙ্গীতায়োজন করেছেন বর্ণ চক্রবর্তী। 

‘একটা ফুলের স্বপ্ন’ শিরোনামের গানটির কথা ও সুর সাফায়েত তৌসিফের। ‘তোমায় ছাড়া’ গানের সুর করেছেন বনি আহমেদ। বাকি সবকটি গানের কথা ও সুর শিল্পী আপন আহসানের নিজের।

‘চোখ বাড়িয়ে’ শিরোনামে গানটিতে আপনের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন কলকাতার জনপ্রিয় শিল্পী পৌলমী গাঙ্গুলী। আর ‘স্বপ্ন ঘোরে’ গানে দ্বৈতকণ্ঠ দিয়েছেন আপন ও চিত্রা। এ গানটি ছাড়া সবকটি গানেরই ভিডিও নির্মাণ শেষ হয়েছে। অ্যালবামের সঙ্গে গানের ভিডিও ছাড়া হবে ইউটিউবে।

এর আগে, আপন আহসানের চারটি একক অ্যালবাম মুক্তি পেয়েছিল। অ্যালবামগুলো হচ্ছে ১১টি গানের ‘স্বপ্নের রোদ’ (২০১২) এবং ৬টি গানের অ্যালবাম ‘ভাবো আরেকবার’ (২০১৪)। এ দুটি অ্যালবাম মুক্তি পেয়েছে লেজার ভিশনের ব্যানারে।

এদিকে, ৮টি গানের ‘আজানের সুর’ (২০১৫) ও ৯টি গানের ‘ক্ষমা করে দাও’ (২০১৬) অ্যালবাম দুটি অনলাইনে রিলিজ হয়েছিল। তবে স্পন্সর পেলে এ অ্যালবাম দুটি হার্ডকপি রিলিজ করবেন বলেও জানিয়েছেন শিল্পী।

এদিকে, ২০১৬ সালের ঈদুল ফিতরের মুক্তিপ্রাপ্ত আপন আহসানের ‘ঈদ মোবারক’ শিরোনামের গানটি সাড়া জাগিয়েছে। গানটি কোরবানির ঈদেও শ্রোতাদের মুখে মুখে ছিল। গানের কথাগুলো সবচেয়ে বেশি মনে ধরেছে শ্রোতাদের। গানটি বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে।

‘বোঝে না মন’ অ্যালবাম প্রসঙ্গে কণ্ঠশিল্পী অাপন আহসান সোনালীনিউজকে বলেন, অনেকদিন পর আমার একক অ্যালবাম রিলিজ হচ্ছে। পাঁচটি গানই খুব যত্ন করে গেয়েছি। আশা করি, গানগুলো দর্শক-শ্রোতাদের ঈদ আনন্দকে বাড়িয়ে দেবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!