• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ঈদে চার শাকিবে যুদ্ধ!


বিনোদন প্রতিবেদক মে ২৭, ২০১৮, ০২:২৮ পিএম
ঈদে চার শাকিবে যুদ্ধ!

চার সিনেমায় চার রূপে শাকিব খান

ঢাকা: ঈদে হবে চার শাকিবের যুদ্ধ! কারণ ঈদে মুক্তির মিছিলে রয়েছে শুধুমাত্র শাকিব খানেরই চারটি সিনেমা। এসব সিনেমার মধ্যে রয়েছে আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’, উত্তম আকাশের ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়্যা’, আশিকুর রহমানের ‘সুপার হিরো’ ও কলকাতার জয়দীপ মুখার্জির ‘ভাইজান এলো রে’।

হল মালিকরা ধারণা করছেন ঈদে হবে চার শাকিবের যুদ্ধ! এরমধ্যে ‘পাঙ্কু জামাই’ ছবির নির্মাতা জানান, আসছে রোজার ঈদেই তিনি ছবিটি মুক্তি দিতে চান। কারণ, ঈদে শাকিবের ছবি নিয়ে সিনেমা হল মালিকদের আগ্রহ থাকে তুঙ্গে। ‘পাঙ্কু জামাই’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন অপু বিশ্বাস। ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়্যা’ ও ‘সুপার হির ‘ সিনেমায় রয়েছে বুবলী।

আর কলকাতার ‘ভাইজান এলো রে’ ছবিটি আমদানি নীতিমালায় বাংলাদেশের সিনেমা হলগুলোতে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছবিতে শাকিবের বিপরীতে কলকাতার শ্রাবন্তী ও পায়েল সরকার অভিনয় করেছেন। ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এস কে মুভিজ।

শাকিব এবারের ঈদের ছবি প্রসঙ্গে বলেন, আমি ঈদে দর্শকের জন্য ভালোমানের এবং ভিন্ন গল্পের ছবি উপহার দেওয়ার চেষ্টা করি। বিগত ঈদগুলোতে দর্শকরা আমার ছবি পছন্দ করেছে। ছবিগুলো মুক্তির পর তাদের কাছ থেকে বেশ সাড়া পেয়েছি আমি। এবারের ঈদেও তেমনটিই আশা করছি। 

ইদানীং চরিত্রের সঙ্গে তাল মিলিয়ে লুক, গেটআপ ও ফিগারে দারুণ পরিবর্তন দেখা গেছে শাকিবের। এরইমধ্যে তার মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলোর টিজার দেখে বোঝাই যায় শাকিব খান এখন ভিন্নভাবে দর্শকের সামনে আসতে চান।

বিশেষ করে, ‘শিকারি’ ছবিটি মুক্তির পর হঠাৎ শাকিবের এই পরিবর্তনে সিনেমা হলে বাড়তি দর্শক যোগ হওয়া শুরু হয়। যারা ছবি অনেকদিন ধরে দেখেন না তারাও সিনেমা হলে গিয়ে এখন শাকিবের ছবি দেখেন। গত বছরের ঈদে ‘নবাব’ ছবিতেও এমন দৃশ্য দেখা যায়। 

এবারের ঈদেও তেমনটিই আশা করছেন সিনেমা হল মালিকরা। শাকিব খান বর্তমানে ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ক্যাপ্টেন খান’ নামে একটি ছবির শুটিং করছেন। শুটিং চলছে কক্সবাজারে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বুবলী ও কলকাতার অভিনেত্রী পায়েল মুখার্জি।

এছাড়া কমপ্লিট ছবির মধ্যে রয়েছে কলকাতার ছবি ‘মাস্ক’। সবমিলে রোজার ঈদ আসার আগেই তিনি দর্শকদের জন্য কুরবানি ঈদের ছবির কাজও শেষ করছেন। চলচ্চিত্র প্রদর্শক সমিতি, সিনেমা হলের মালিকসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই এক কথায় বলেছেন, বরাবরের মতো এবারো রোজার ঈদ হবে শাকিবময়।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!