• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঈদে ছয় পর্বের ৬টি ধারাবাহিকে চঞ্চল!


বিনোদন প্রতিবেদক জুন ২২, ২০১৬, ০৫:৪২ পিএম
ঈদে ছয় পর্বের ৬টি ধারাবাহিকে চঞ্চল!

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দর্শকপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী আসছে ঈদ উপলক্ষে খন্ড নাটকে অভিনয়ের পাশাপাশি ছয়টি ছয় পর্বের ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। নাটকগুলো হচ্ছে সালাহউদ্দিন লাভলুর ‘ইতি মির্জাফর’ ও ‘লাভ মানে ভালোবাসা’। এ দুটি নাটক লিখেছেন বৃন্দাবন দাস।

এছাড়া মাহফুজ আহমেদের নির্দেশনায় গত মঙ্গলবার থেকে শুটিং করছেন ‘ইজম আনলিমিটেড’ ধারাবাহিকের। এটিও লিখেছেন বৃন্দাবন দাস। একটি অফিসের ব্যবস্থাপনা পরিচালকের গ্রামের বাড়ি পাবনা। তার অফিসের সব লোকই পাবনার। এ নিয়েই মূলত ‘ইজম আনলিমিটেড’র গল্প।

এছাড়া চঞ্চল শেষ করেছেন অনিমেষ আইচের ‘অশ্বডিম্ব’, মাসুদ সেজানের ‘ওয়াও ফ্যান্টাসি’ ও চন্দন চৌধুরীর ‘চাল্লু মামার চাল্লু ভাগ্নে’ ধারাবাহিক নাটকগুলোর কাজ। প্রতিটি নাটকেই ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।

এ প্রসঙ্গে তিনি বলেন, এবারের ঈদে গিয়াস উদ্দিন সেলিমসহ বেশ কজন নাট্যনির্মাতার নির্দেশনায় খ- নাটকে কাজ করেছি। কিন্তু ছয় পর্বের ধারাবাহিকে কাজ করেছি ছয়টিতে। ছয়টি ধারাবাহিক নাটক নিয়েই আমি দারুণ আশাবাদী। একেকটার গল্প একেকরকম। বৈচিত্র্য পাবেন দর্শক। আশা করি তাদের ভালো লাগবে।

এদিকে গত তিন মাসে আফজাল হোসেন, অমিতাভ রেজাসহ আরো দুজন নির্মাতার নির্দেশনায় নতুন পাঁচটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন চঞ্চল চৌধুরী। অন্যদিকে তিনি খুব আশাবাদী তার নতুন চলচ্চিত্র অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ নিয়ে। এটি এরই মধ্যে সর্বশেষ ‘কান ফিল্ম ফেস্টিভ্যাল’-এ প্রদর্শিত হয়েছে। আসছে আগস্ট মাসে এটি সারা দেশে মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এমএইচএম

Wordbridge School
Link copied!