• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঈদে বর্ণ-জয়ের ‘তুমি আমার নও’


বিনোদন প্রতিবেদক আগস্ট ২৬, ২০১৭, ০১:৪৪ পিএম
ঈদে বর্ণ-জয়ের ‘তুমি আমার নও’

ঢাকা: বরাবরই একটু ভিন্ন ধাঁচের কাজ করেন তরুণ সঙ্গীতশিল্পী বর্ণ চক্রবর্তী। এবার সেই ধারায় নতুন করে যুক্ত হলেন সময়ের আরেক জনপ্রিয় শিল্পী জয় শাহরিয়ার। আসছে কোরবানির ঈদে বর্ণ চক্রবর্তী ও জয় শাহরিয়ারের নতুন সৃষ্টি ‘তুমি আমার নও’।

সাধারণত নিজের কথা ও সুরের বাইরে খুব একটা গান করেন না জয় শাহরিয়ার। মাঝে মাঝে অন্য শিল্পীর কথায় সুর বসালেও পুরোপুরি অন্যের কথা ও সুরে গান করেছেন এবারই প্রথম।

তরুণ সঙ্গীতশিল্পী বর্ণ চক্রবর্তীর কথা ও সুরে এবার গাইলেন জয়। আসন্ন কোরবানির ঈদে ‘হিউজ স্টুডিও’ থেকে প্রকাশ হচ্ছে বর্ণ-জয়ের নতুন গান ‘তুমি আমার নও’। এর আগে, জয় শাহরিয়ারের ‘স্বপ্ন পাখির ডানা’ গানটির ভিডিও নির্মাণ করেছিলেন বর্ণ চক্রবর্তী।

জয় শাহরিয়ারের ‘তুমি আমার নও’

গানটি প্রসঙ্গে জয় শাহরিয়ার বলেন, ‘বর্ণ আমার খুব কাছের ছোট ভাই। ওর গান খুব ভালো লাগে আমার। ওর লেখা ‘তুমি আমার নও’ গানটা আমার খুব ভালো লেগেছে, তাই সাত বছর পর অন্যের কথা ও সুরে গাইলাম।’

অন্যদিকে, সঙ্গীতশিল্পী বর্ণ চক্রবর্তী জানালেন, এই সিংগেলটি জিপি মিউজিকে শুনতে পাবেন শ্রোতারা। এছাড়াও ঈদের পর ‘হিউজ স্টুডিও’-এর নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও প্রকাশ পাবে।

সম্প্রতি ‘হিউজ টিভি’-এর নিজস্ব ইউটিউব চ্যানেলে ‌বর্ণ চক্রবর্তীর ‘বৃষ্টি’ শিরোনামে একটি গান মুক্তি পেয়েছে। গানটি শ্রোতাদের আকৃষ্ট করেছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!