• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঈদে ব্যস্ত সময় কাটাচ্ছেন নীলা


বিনোদন রিপোর্টার মে ২৫, ২০১৬, ০৪:৩৭ পিএম
ঈদে ব্যস্ত সময় কাটাচ্ছেন নীলা

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা থেকে আসা নীলাঞ্জনা নীলা ছোট পর্দার কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। বড় পর্দায় কাজের প্রস্তাব পেলেও এখন পর্যন্ত তিনি ‘হ্যাঁ’ বলেননি। সম্প্রতি তরুণ নির্মাতা আরিয়ান শাহরিয়ারের নির্দেশনায় ভিন্নধর্মী একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। ক্রেজি টারটল এজেন্সি থেকে করা ক্রিসেন্ট ফুটওয়্যারের একটি পণ্যের মডেল হয়েছেন তিনি।

এ প্রসঙ্গে নীলা বলেন, আমি সর্বশেষ অংকুর ভাইয়ের নির্দেশনায় ফ্রেশ তেলের বিজ্ঞাপনে মডেল হয়েছিলাম। এবার আরিয়ান ভাইয়ের এ কাজটি করলাম। সম্প্রতি রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও উত্তরায় এর কাজ হয়েছে। এখানে মানুষের ইমোশনসহ নানা বিষয় তুলে ধরা হয়েছে। আশা করছি ড্রামা বা গল্পনির্ভর এ বিজ্ঞাপনটি সবাই পছন্দ করবেন। পরিচালক হিসেবে আরিয়ান ভাই অনেক ভালো কাজ করেছেন। তার টিমের সঙ্গে কাজ করে আমি অনেক খুশি। নির্মাতা আরিয়ান শাহরিয়ার বলেন, নীলাকে নিয়ে প্রথমবার কাজ করলাম। অনেক ভালো কাজ করেছে।
এখানে ডিওপি হিসেবে কাজ করেছেন নাভিদ খান। এ বিজ্ঞাপনে আরো মডেল হিসেবে কাজ করেছেন আরফান অনিক, আফরিন মৌরী, কারার মাহমুদ, সাদমান, মাহিসহ অনেকে। এ বিজ্ঞাপনটি এবারের ঈদে বিভিন্ন চ্যানেলে প্রচার হবে বলে জানা যায়। উল্লেখ্য, নাটক ও বিজ্ঞাপনের বাইরে ইতিমধ্যে নীলাকে কয়েকটি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করতে দেখা গেছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!