• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ঈদে শাকিব-বুবলীর দখলে দুই শতাধিক হল


বাবুল হৃদয় আগস্ট ২০, ২০১৭, ০২:৪১ পিএম
ঈদে শাকিব-বুবলীর দখলে দুই শতাধিক হল

ঢাকা: ঈদে সুপারস্টার শাকিব খান ও আলোচিত নায়িকা বুবলীর দখলে থাকবে দুই শতাধিক সিনেমা হল। আসন্ন কোরবাণীর ঈদে মুক্তির জন্য চূড়ান্ত হয়েছে মোট তিনটি ছবি। এর মধ্যে শাকিব ও বুবলী অভিনীত দুটি ছবি। একটি ‘রংবাজ অন্যটি ‘অহংকার’। এছাড়াও মুক্তি পাচ্ছে ডিএ তায়েব, পপি ও পরীমনি অভিনীত ছবি ‘সোনা বন্ধু’।

গত রোজার ঈদে মুক্তি পেয়েছিল তিনটি ছবির মধ্যে `নবাব' ও `রাজনীতি' দেশের একাধিক প্রেক্ষাগৃহে এখনো চলছে। এরই মধ্যে কোরবানীর ঈদ উৎসবের ঢেউ লেগেছ সিনেমাপাড়া খ্যাত কাকরাইলে। সেই ঢেউ ছাড়িয়েছে দেশের বিভিন্ন প্রান্তের সিনেমা হলগুলোতে। ঈদের ছবির বড় বড় পোস্টার, ব্যানার ও বিলবোর্ডে ছেয়ে গেছে কাকরাইলসহ দেশের বিভিন্ন প্রান্তের একাধিক নির্ধারিত প্রেক্ষাগৃহগুলো।

গত ঈদে নবাব ও রাজনীতি ছবি দুটিতে লেগেছে ব্যবসায়িক সফলতার তকমা। দুটিতেই নায়ক ছিলেন শাকিব খান। তাই এবারের ঈদেও শাকিব অভিনীত ছবিগুলোর দিকেই তাকিয়ে আছেন হলমালিক ও পরিবেশকেরা। তাদের আগ্রহ শাকিবের ছবি নিয়ে। এরই ধারাবাহিকতায় শাকিব-বুবলীর দখলেই থাকবে দেশে বেশীর ভাগ সিনেমা হল।

প্রযোজক সূত্রে জানা গেছে, ইতোমধ্যে দুই শতাধিক হল বুকিং দিয়েছে ‘রংবাজ আর ‘অহংকার’। চলচ্চিত্র প্রদর্শক সমিতির সূত্র মতে বর্তমানে দেশে সচল হলের সংখ্যা প্রায় ২৬০টি। এর মধ্যে শাকিব-বুবলীর দখলে দুই শতাধীক হল। তাহলে ডিএ তায়েব, পপি ও পরীমনি অভিনীত ‘সোনা বন্ধু’ ছবিটি পঞ্চাশটিরও কম হল পাবে।

‘অহংকার’ সিনেমাটি পরিচালনা করেছেন শাহাদাৎ হোসেন লিটন। এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। এ ছাড়াও ছবিতে অভিনয় করেছেন তমা মির্জা ও নূতনসহ অনেকে।

‘অহংকার’ ছবির পরিচালক শাহাদত হোসেন বলেন, ‘অহংকার’ ছবির শতাধিক হল চূড়ান্ত হয়েছে। ঈদের আগের দিন পর্যন্ত আরও কিছু হল চূড়ান্ত হবে।’ তুষার কথাচিত্রের ব্যানারে ছবিটি মুক্তি পাবে।

এদিকে শাকিব-বুবলী অভিনীত ‘রংবাজ’ ছবিটিও একশটির বেশি হল বুকিং দিয়েছে। ছবির পরিচালক আবদুল মান্নান জানিয়েছেন একশ হল আপাতত বুকিং হয়েছে। এখনো অনেকের আগ্রহ রয়েছে। হল সংখ্যা আরও বাড়তে পারে। সিনেমাটি প্রযোজনা করেছে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও ঢাকার রূপরঙ চলচ্চিত্র।

‘সোনাবন্ধু’ ছবিটি পরিবেশন করছে ফাইভ স্টার মুভিজ। এর কর্ণধার মনির সিদ্দিকী বলেন, ‘প্রায় ২০টি হল চূড়ান্ত হয়েছে। অর্ধশতাধিক হলে মুক্তির ইচ্ছা আছে’।’

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!