• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ঈদে শাকিবের ছবি যেমন চলছে তেমনি ‘পোড়ামন টু’...


এন ডি আকাশ জুন ২০, ২০১৮, ১২:৩৭ পিএম
ঈদে শাকিবের ছবি যেমন চলছে তেমনি ‘পোড়ামন টু’...

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির উপদেষ্টা মিয়া আলাউদ্দিন বলেন, ‘ভেবেছিলাম বিশ্বকাপ ফুটবল খেলার জন্য ঈদের সিনেমায় দর্শক কম হবে। তবে ধারণাটা ভুল। খোঁজ নিয়ে জানতে পেরেছি, ঈদে শাকিবের ছবিগুলো যেমন চলছে ঠিক তেমনি ‘পোড়ামন টু’ ছবিটি কম হলে মুক্তি পেলেও হল রিপোর্ট খুব ভালো।

ঈদে শাকিব খান অভিনীত মুক্তি পাওয়া ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘পাঙ্কু জামাই’ নামের তিনটি সিনেমার খবর ভালো। লাকি নামে এক দর্শক বনানীর সৈনিক ক্লাবে গিয়েছেন ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ দেখতে সেখানে ৩টার শোতে টিকেট না পেয়ে রিকোয়েস্ট করে বক্সে বসে সিনেমাটি দেখেছেন। তিনি সোনালীনিউজকে বলেন, আমাদের দেশের সংস্কৃতি নিয়ে সিনেমাটি।

আমরা উল্লাস করে সিনেমাটি দেখেছি শাকিব-বুবলীর অভিনয়। অনেক এনজয় করেছি।’ তবে হলের পরিবেশ নিয়ে কথা বলেছেন লাকি। হলের ভাঙ্গা চেয়ারে বসে সিনেমা দেখায় ছবি দেখা থেকে মন উঠে গেছে। হলের পরিবেশ ঠিক করা জরুরী।’

মিরপুরের এশিয়া হলে ঈদে মুক্তি পেয়েছে আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ সেখানে গতকাল ইভিনিং শোতে দেখা গেছে হাউজ ফুল। খবর নিয়ে জানা গেছে ঈদের দিন থেকেই এই ভীড়।  ‘সুপার হিরো দেখে শাকিব ভক্ত এক দর্শক রিফাত বলেন, ‘আমি ভাবতেই পারিনি এমন আন্তর্জাতিক মানের গল্প, সুন্দর মেকিং দেশে কম সিনেমা দেখিছে। সত্যিই শাকিব খান আমাদের সিনেমার মান উপড়ে নিয়ে গেছে। এই সিনেমাটি তারই প্রমান।’

এবার ঈদের প্রথম চারদিনে মুক্তিপ্রাপ্ত ছবিগুলো দেখতে দর্শকদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। রাজধানীর শ্যামলী সিনেমা হলে কথা হলো হাসি নামে এক সিনেমাপ্রেমীকের সঙ্গে। সেখানে তিনি ‘পোড়ামন টু’ ছবি দেখতে গিয়েছেন। ছবি দেখে বের হবার সময় বলেন, ‘আমি সারাদিনে চারটি ছবি দেখতে চেয়েছিলাম। এরমধ্যে ‘সুপার হিরো’ ছবিটি আগের শোতে দেখেছি। ভালো লাগলো। এরপর ‘পোড়ামন টু’ ছবিটি দেখার পর আমি অনেকক্ষণ চুপ ছিলাম। এমন গল্পের ছবি অনেকদিন পর দেখলাম। সিয়াম, পূজাসহ ছবির প্রত্যেকের অভিনয় আমার কাছে খুব ভালো লেগেছে। আজ আর অন্য ছবি দেখব না। এ ছবিটি আমরা বন্ধুরা আবার দেখার সিদ্ধান্ত নিয়েছি।’

এদিকে রাজধানীর মধুমিতা সিনেমা হলে ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ছবি ‘সুপার হিরো’। এ সিনেমা হলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম বলেন, খুব ভালো যাচ্ছে ছবিটি। ম্যাটিনি এবং ইভেনিং শো হাউজফুল গেছে প্রথম চারদিন। আমরা ছবিটি নিয়ে আশাবাদী।

বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়া এই যুবতির কথা শোনার পর কথা হলো আরো ক’জন দর্শকের সঙ্গে। তারাও ‘পোড়ামন টু’ ছবিটির প্রশংসা করেন। শ্যামলী সিনেমা হলের হাউজ ম্যানেজার আহসান উল্লাহ বলেন, ‘ছবিটি ঈদের দিন থেকে হাউজফুল যাচ্ছে। সবাই বেশ পছন্দ করছে।’

ছবির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘আমরা ছবিটি মুক্তির পর থেকে বেশ সাড়া পাচ্ছি। গাজীপুর, ঢাকাসহ সারা দেশে ছবিটি অনেক ভালো চলছে। আমরা ক’দিন পর আরো কিছু সিনেমা হলে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছি।

শাকিবভক্ত এক দর্শকের নাম সাগর। শাকিব অভিনীত এবারের ঈদে মুক্তি পাওয়া ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘পাঙ্কু জামাই’ নামের তিনটি ছবি এবং ‘পোড়ামন টু’ ছবিটি দেখেছেন তিনি। তিনি বলেন, শাকিবের ছবি সবসময়ই ভালো লাগে। এবার ‘সুপার হিরো’ এবং ‘পাঙ্কু জামাই’ ছবি দুটি বেশি ভালো লেগেছে। আর ‘পোড়ামন টু’ দেখার পর কান্না করেছি।

এ ছবির গল্পটি খুব টাচি। ঢাকার বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স এবার ঈদে মুক্তি দিয়েছে রায়হান রাফী পরিচালিত ‘পোড়ামন টু’ ও নুর ইমরান মিঠুর ‘কমলা রকেট’। সিনেমা হল সূত্রে জানা গেছে, দুটি ছবিই পছন্দ করছে দর্শকরা। বিশেষ করে তিনদিনের টিকিট আগেই অনলাইনে বুক করেছেন সিনেমাপ্রেমী দর্শকরা। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!