• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঈদে হুয়াওয়ের ‘একটি ফোন কিনলে আরেকটি ফ্রি’


বিজ্ঞান প্রযুক্তি ডেস্ক আগস্ট ১১, ২০১৮, ০৪:০১ পিএম
ঈদে হুয়াওয়ের ‘একটি ফোন কিনলে আরেকটি ফ্রি’

ঢাকা: পবিত্র ঈদ-উল-আযহাকে সামনে রেখে আকর্ষণীয় ঈদ অফার চালু করেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে।

ঈদ মানেই বিভিন্ন কোম্পানির বড় বড় অফার। এবার হুয়াওয়ে ঈদে আনলো একটি কিনলে আরেকটি ফ্রি অফার। হুয়াওয়ের যে কোনো স্মার্টফোন কিংবা ট্যাব ক্রয় করে আরেকটি স্মার্টফোন সম্পূর্ণ বিনামূল্যে পাওয়ার সুযোগ।

এছাড়া নোভা টুআই ক্রয়ে সর্বোচ্চ ১০,০০০ টাকা ক্যাশব্যাক, নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট ক্রয়ে আকর্ষণীয় গিফট, ইএমআই বা কিস্তি সুবিধা এবং হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে বিক্রয়োত্তর সেবার সময়সীমা বৃদ্ধির সুযোগ।

পুরো আগস্ট মাসজুড়ে হুয়াওয়ের স্মার্টফোন কিংবা ট্যাব ক্রয় করে ভাগ্যবান ক্রেতারা ওয়াইনাইন ২০১৮, ওয়াইফাইভ প্রাইম, ওয়াইথ্রি ২০১৭ সম্পূর্ণ বিনামূল্যে পাওয়ার সুযোগ গ্রহণ করতে পারবেন।

ক্রেতারা যে কোনো স্মার্টফোন অথবা ট্যাব ক্রয় করে মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে HUAWEI<space>retail code<space>IMEI লিখে ৬৯৬৯ নম্বরে পাঠাতে হবে। অতঃপর স্বয়ংক্রিয় পদ্ধতিতে বিজয়ী নির্বাচন করা হবে।

অন্যদিকে, হুয়াওয়ের জনপ্রিয় ডিভাইস নোভা টুআই ক্রয় করে ক্রেতারা সর্বোচ্চ ১০ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন।
  
এ অফারটি পাওয়া যাবে শুধু হুয়াওয়ের অনুমোদিত মোবাইল আউটলেটগুলো থেকে যেখানে হুয়াওয়ে নিজস্ব বিক্রয়কর্মী রয়েছে।

ঈদে বাড়তি আনন্দ উপভোগ করতে হুয়াওয়ে নোভা থ্রিআই, নোভা থ্রিই এবং পি২০ প্রো ক্রয়ের ক্ষেত্রে বিভিন্ন ব্যাংকের কার্ডের মাধ্যমে যথাক্রমে ৬ মাস, ৬ মাস এবং ১২ মাস পর্যন্ত ইএমআই বা কিস্তির সুযোগ রেখেছে হুয়াওয়ে।

সর্বশেষ অফারের মধ্যে রয়েছে নোভা থ্রিআই, নোভা থ্রিই, নোভা টুআই, ওয়াইনাইন ২০১৮, ওয়াইসেভেন প্রো ২০১৮, ওয়াইসেভেন, ওয়াইসিক্স প্রাইম ২০১৮, ওয়াইথ্রি ২০১৮ এবং পি২০ প্রো ক্রয়ের ক্ষেত্রে বিক্রয়োত্তর সেবার সময়সীমা বৃদ্ধির সুযোগ রয়েছে।

আগামী ৩১ আগস্ট পর্যন্ত দেশব্যাপি ৬৪টি জেলার সবকটি হুয়াওয়ে ব্র্যান্ড শপ ও অনুমোদিত মোবাইল আউটলেট থেকে হুয়াওয়ে ডিভাইস ক্রয় করে উক্ত অফারগুলো গ্রহণের সুযোগ রয়েছে। 

সোনালীনিউজ/জেডআরসি/জেএ

Wordbridge School
Link copied!