• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ঈদের এক ডজন নাটকে মীর সাব্বির!


বিনোদন প্রতিবেদক আগস্ট ২৮, ২০১৭, ০৪:০৬ পিএম
ঈদের এক ডজন নাটকে মীর সাব্বির!

ঢাকা: নাটক নির্মাণ করলেও গুণী অভিনেতা হিসেবে সবাই চেনে মীর সাব্বিরকে। আসন্ন কোরবানীর ঈদে তার অভিনীত প্রায় একডজন নাটকে দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেতাকে।

এবারের ঈদের জন্য নিজের রচনা ও পরিচালনায় তিনি নির্মাণ করেছেন দুটি  নাটক দুটি হচ্ছে ‘বাপ বেটা মডার্ণ’ও ‘আবার কাইল্যা চোরা’।  ইতোমধ্যে  ‘বাপ বেটা মডার্ণ’ নাটকের শুটিং  শেষ করেছেন তিনি।

এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রলেখা গুহ এবং তাদের বেটার চরিত্রে অভিনয় করেছেন সাঈদ বাবু। ’ সাব্বির জানান, ঈদে গাজী টিভিতে প্রচার হবে ‘বাপ বেটা মডার্ণ। এছাড়া ৩০ আগস্ট শুটিং সম্পন্ন হবে দ্বিতীয় নাটক ‘আবার কাইল্যা চোরা’।  এ নাটকটি প্রচার হবে আরটিভিতে।

এদিকে আসছে ঈদে ‘মিস্টার পারফেকসনিস্ট’ হিসেবে দেখা যাবে মীর সাব্বিরকে। শুভ্র খান ও শ্রাবণী ফেরদৌস পরিচালিত ‘মিস্টার পারফেকসনিস্ট’ নাটকে নাম ভূমিকায় দেখা যাবে তাকে। এ নাটকে তার বিপরীতে রয়েছেন  স্পর্শিয়া।

 এছাড়া আসছে ঈদে মীর সাব্বিরকে দেখা যাবে সালাহ উদ্দিন লাভলুর ছয় পর্বের ধারাবাহিক নাটক ‘বন্ধু তুমি শত্র তুমি’, হানিফ সংকেতের ‘ভুল কারো না ভুল ধারণা’, শহীদ উন নবীর তিন পর্বের ধারাবাহিক ‘বউ শ্বাশুড়ির বাড়বাড়ি’, ইমরাউল রাফাতের ‘কোল্ড ওয়ার’, জার্জিসের ‘ভাইস সিটি’সহ আরো বেশ কয়েকজন  নতুন পরিচালকের নাটকে।

 ঈদের কাজগুলো প্রসঙ্গে মীর সাব্বির বলেন, ‘আমি সবসময়ই চেষ্টা করি আমার অভিনীত নাটকগুলোর চরিত্রে যেন ভিন্নতা থাকে। যথারীতি এবারের ঈদেও তাই হয়েছে।  আমার অভিনীত প্রত্যেকটি নাটকের আমাকে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এবং প্রতিটি চরিত্রই যথেষ্ট চ্যালেঞ্জিং।

নিজের পরিচালানার দুটি নাটক সম্পর্কে মীর সাব্বির বলেন, ‘আমার দুটি নাটকের গল্প এককথায় অসাধারণ। এই দুটি নাটক নিয়ে আমি ভীষণ আশাবাদী। এর আগেও আমার নির্দেশিত নাটকের প্রতি দর্শকের প্রবল আগ্রহ আমি লক্ষ করেছি, আমার বিশ্বাস এবারের ঈদেও তেমন আগ্রহ থাকবে দর্শকের। কারণ অভিনয়ে আমি নিজেকে যতোটা বিলিয়ে দেই ঠিক তেমনি নির্মাণেও কোনরকম ছাড় দেইনা আমি।’ এদিকে আরটিভিতে মীর সাব্বির নির্দেশিত ও অভিনীত ধারাবাহিক নাটক ‘নোয়াশাল’ নিয়মিতভাবে প্রচার হচ্ছে।

সোনালীনিউজ/বিএইচ/এমটিআই

Wordbridge School
Link copied!