• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ঈশ্বরগঞ্জে কাদিয়ানী মসজিদে ঢুকে ইমামকে কুপিয়েছে দুর্বৃত্তরা


ময়মনসিংহ প্রতিনিধি মে ৯, ২০১৭, ০৯:৫৩ এএম
ঈশ্বরগঞ্জে কাদিয়ানী মসজিদে ঢুকে ইমামকে কুপিয়েছে দুর্বৃত্তরা

ময়মনসিংহ : জেলার ঈশ্বরগঞ্জে সরিষা ইউনিয়নের একটি কাদিয়ানী মসজিদে ঢুকে ইমাম মোস্তাফিজুর রহমানকে কুপিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার (০৮ মে) রাত সাড়ে আটটার দিকে উপজেলার  কাদিয়ানী আহমদিয়া মসজিদ খানপুরে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় ইমামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি দিনাজপুরের কাহালু উপজেলার ডহান্ডা গ্রামে। তিনি এই মসজিদে গত দুই বছর যাবত ইমামতি করছিলেন।

এদিকে হামলার সময় স্থানীয়রা আহাদ  নামে এক দুর্বৃত্তকে কুপিয়ে ও গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এ সময় অপর ২ সন্ত্রাসী পালিয়ে যায়। আটককৃত আহাদকেও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলায় খৈরাটি গ্রামে। এঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।

স্থানীয়রা জানায়, খানপুর কাদিয়ানী আহমদিয়া মসজিদে এশার নামাজের প্রস্তুতির সময় তিনজন দুর্বৃত্ত মসজিদে প্রবেশ করে ইমাম মোস্তাফিজুর রহমানকে এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যেতে চেষ্টা করে। এসময় ওই ইমামের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এদিকে ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা ওই তিন সন্ত্রাসীকে ধাওয়া করে আহাদ নামে একজনকে আটক করে গণপিটুনি দেয়। এসময় অপর দুই দুর্বৃত্ত পালিয়ে যায়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে জনতার হাতে আটক সন্ত্রাসী আহাদকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

প্রত্যক্ষদর্শী সেলিনা খাতুন জানান, ইমাম মোস্তাফিজুর রহমানকে তিনজন লোক এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যাওয়ার সময় সময় হুজুরের আত্মচিৎকারে আমিসহ আশপাশের লোকজন এগিয়ে আসে। স্থানীয়রা একজনকে আটক করে পুলিশের কাছে দিয়েছে।

এদিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আহত ইমামকে রাতে সাড়ে ১০টার দিকে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম দেখতে যান। এসময় পুলিশ সুপার সাংবাদিকদের জানান, ওই মসজিদে ঢুকে তিন দুর্বৃত্ত ইমামকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে । এদের মধ্যে একজনকে স্থানীয়রা ধরে পুলিশের কাছে সোপর্দ করেছে। বাকী দুইজন পালিয়ে যায়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!