• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঈশ্বরদীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত


পাবনা প্রতিনিধি জুন ১৭, ২০১৭, ১২:৪৯ পিএম
ঈশ্বরদীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

পাবনা: জেলার ঈশ্বরদীতে পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ আলিয়া ভুলু (৪০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন ৫ পুলিশ সদস্য।

শুক্রবার (১৬ জুন) দিবাগত রাত ২টার দিকে ঈশ্বরদীর পাকশী পুলিশ চেকপোস্টে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত আলিয়া ভুলুর বাড়ি ঈশ্বরদীর ফতেমোহাম্মদপুর বিহারী বাজার এলাকায়। তিনি ঈশ্বরদীর শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন বলে দাবি পুলিশের।

সহকারি পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার দিবাগত রাত ২টার দিকে তিনটি মোটরসাইকেলযোগে আলিয়া ভুলুসহ কয়েকজন মাদক ব্যবসায়ী পাকশী ইপিজেড সড়ক দিয়ে যাচ্ছিল। পথিমধ্যে পাকশী পুলিশ চেকপোস্টে তাদের থামানোর জন্য সিগন্যাল দেয় পুলিশ সদস্যরা। এসময় পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ ও গুলি ছোঁড়ে মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে।

গোলাগুলির এক পর্যায়ে ৫ পুলিশ সদস্য আহত হন। অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে আলিয়া ভুলুকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। পরে অবস্থার অবনতি হওয়ায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোররাতে তার মৃত্যু হয়।

ময়না তদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সহকারি পুলিশ সুপার আরো জানান, ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৩ রাউন্ড গুলি ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

প্রসঙ্গত- আলিয়া ভুলু ঈশ্বরদীতে ১০-১৫ জন মাদক ব্যবসায়ীকে সাথে নিয়ে একটি সিন্ডিকেটের মাধ্যমে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। এর আগে একাধিকবার তাকে গ্রেপ্তার করেছিল আইন শৃঙ্খলা বাহিনী। সর্বশেষ চলতি বছরের ৭ মে আলিয়া ভুলুর স্ত্রী ফিরোজা বেগমকে (৩৩) প্রায় ৭ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছিল পুলিশ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!