• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘উচ্চশিক্ষিত ভালো, উচ্চ মানসিকতার হন’ পরীর তীর কার দিকে


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১১, ২০১৭, ০৫:০৫ পিএম
‘উচ্চশিক্ষিত ভালো, উচ্চ মানসিকতার হন’ পরীর তীর কার দিকে

ঢাকা: ঢালিউড চলচ্চিত্রে খুব অল্পসময়ে আলোচনায় এসেছেন গ্ল্যামারগার্ল পরীমনি।তার অভিনীত কোন ছবি সুপার ব্যবসা না করলেও শুধু গ্ল্যামারগার্ল হওয়ার কারণে আলোচনায় রয়েছেন তিনি। ঈদে কোরবানীর মাংস এফডিসিতে বিলিয়ে ব্যপক প্রশংসিত হয়েছেন এই উঠতি নায়িকা। এবার ভক্তদের নজর কাড়তে অপু বিশ্বাস ও শবনম বুবলীর প্রসঙ্গ কৌশলে টেনে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন পরী। যদিও সেখানে তিনি কারো নাম উল্লেখ করেননি। হুবহু স্ট্যাটাসটি তুলে ধরা হল-

`হায় রে ............

কাকে দেখে শিখবো আমরা! কি ই বা শিখবো আর....

বড়রা কি শিখাচ্ছেন এসব আমাদের!

যাদের কাছে ফেসবুক এখন ঝগড়া করার উঠন। বাহ!

কই কাজ করি আর কাদের সাথে কাজ করি!

প্রফেশনাল খাতিরে পদবীটা একই `হিরোইন’

Plz stop bringing your personal problems to the public

কারণ, লোকে স্বজাতি ভাবে আমাদের। এখানে কেউ ভালো করলে তার ভালোর ক্রেডিটের ভাগটাও যেমন সবাই পাই, তেমনি কারো মন্দ কাজের দায়ভারও লোকে কাঁধে তুলে দেয় আমাদের।আর কবে বুঝবেন সেটা আপনারা???

আপনারা উচ্চ শিক্ষিত ভালো কথা, একটু উচ্চ মানসিকতারও হন এবার।

‘কোটি হৃদয়ের ভালোবাসা আর সম্মানের জায়গায় বসবাস আপনাদের এসব বড্ড বেমানান।’

গত দুই তিনদিন ধরে নায়িকা বুবলীর একটি ব্যক্তিগত ফেসবুক স্ট্যাটাস নিয়ে আলোচনার ঝড় বইছে। যেখানে বুবলী তুই সম্বোধন করে কোন এক প্রতিদ্বন্দ্বীকে ‘আমার মনে হয় কিছু মানুষ জানে তোর ব্যাপারে যে তুই আসলে কি? কোন যোগ্যতায় তুই আমাকে নিয়ে কথা বলিস? আমাকে নিয়ে সারাক্ষণ পড়ে থাকিস? নিজেকে আলোচনায় রাখতে?’ ধরণের বিভিন্ন কাঁদাছোড়াছুড়ির কথাবার্তা শোনান।

পরীমনির রোববার (১০ সেপ্টেম্বর) এই স্ট্যাটাস দেয়ার পর এটিকে বুবলীর স্ট্যাটাস পরবর্তী ঘটনাকে স্পষ্টভাবে ইঙ্গিত দিয়েছেন অনেক পাঠক-ভক্তরা।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!