• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

উচ্ছ্বসিত মৌসুমী হামিদ


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২২, ২০১৮, ০১:৫১ পিএম
উচ্ছ্বসিত মৌসুমী হামিদ

মৌসুমী হামিদ

ঢাকা: মৌসুমী হামিদ। ক্যারিয়ারের শুরু থেকে বড় পর্দায় ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করছেন তিনি। ‘জালালের গল্প’, ‘ব্লাকমেইল’, ‘পূর্ণদের্ঘ্য প্রেমকাহিনী-২’সহ প্রায় প্রতিটি ছবিতেই দর্শকের প্রশংসা কুড়িয়েছেন তিনি। চ্যালেঞ্জিং চরিত্রগুলোর জন্য নির্মাতাদের কাছে তিনিও বেশ আস্থা তৈরি করেছেন।

এবার বড় পর্দায় আসছেন শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের রাজলক্ষ্মী হয়ে। নির্মাতা আরিফুর জামান শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের জনপ্রিয় চরিত্রগুলো নিয়ে নির্মাণ করছেন চলচ্চিত্র ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’। এই ছবির রাজলক্ষ্মী চরিত্রে অভিনয় করছেন মৌসুমী হামিদ।

চরিত্রটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি। রোবাবর (২২ এপ্রিল) থেকে বিএফডিসিতে এই ছবির শুটিং শুরু হয়েছে। মৌসুমী হামিদ বলেন, ‘বাংলা সাহিত্যে শরৎচন্দ্র গভীরভাবে মিশে রয়েছেন। রাজলক্ষ্মী শরৎচন্দ্রের একটি অনন্য সৃষ্টি। এই চরিত্রে অভিনয় করতে পারা যেকোনো অভিনেত্রীর জন্য আনন্দের। সত্যি বলতে, এমন একটি চরিত্রের জন্য আমিও অপেক্ষা করেছি।’

এদিকে মৌসুমী হামিদ বর্তমানে নতুন ছবির অভিনয়ের বাইরে ছোট পর্দার ঈদের নাটক-টেলিছবির শুটিং নিয়েও ব্যস্ত সময় পার করছেন বলে জানান। এরইমধ্যে ঈদের জন্য তিনি সালাউদ্দিন লাভলুর ‘ফেসবুকে বিবাহ’, সুমন আনোয়ারের ‘কমলার বনবাস’সহ বেশ কিছু নাটকের কাজ শেষ করছেন। 

ঈদের ব্যস্ততা প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘গেল ঈদে আমার অভিনীত বেশ কিছু নাটক- টেলিছবি দর্শক ভালোভাবে গ্রহণ করেছেন। এই ঈদেও সেই ধারাবাহিকতা ধরে রাখতে চাই। ঈদের অনেকগুলো নাটক- টেলিছবির স্ক্রিপ্ট হাতে আছে। পছন্দের গল্প ও চরিত্রগুলোতে কাজ করার ইচ্ছে রয়েছে।’ 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!