• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

উত্তরখানের অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে ৩


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৪, ২০১৮, ১০:৫৭ এএম
উত্তরখানের অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে ৩

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর উত্তরখান থানা এলাকার অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধদের মধ্যে আরো একজন মারা গেছেন। তাঁর নাম সুফিয়া বেগম (৫০)। তাঁর শরীরের ৯৯ ভাগই পুড়ে গিয়েছিল। এ নিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়াল তিনে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের হাই ডিপেনডেন্সি কেয়ার ইউনিটে আজ রোববার সকাল সাড়ে ৭টায় চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন বলে জানান ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া।

গতকাল শনিবার ভোর সাড়ে ৪টার দিকে উত্তরখানের বেপারীপাড়ার একটি বাড়ি থেকে আটজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। তাঁদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। এর মধ্যে গতকাল সকালে আজিজুল (২৭) ও বিকেলে মোসলেমা (২০) মারা যান।

এসআই বাচ্চু মিয়া আরো বলেন, দগ্ধরা সবাই একই পরিবারের সদস্য বলে প্রাথমিকভাবে জানা গেছে। গতকাল ভোররাত সোয়া ৫টার দিকে তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়। এখন ভর্তি রয়েছেন ডাবলু (৩৩), আনজু (২৫), আবদুল্লাহ (৫), পূর্ণিমা (৩৫) ও সাগর (১২)।

উত্তরা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স কার্যালয়ে জানায়, উত্তরখানের বেপারীপাড়ার তিনতলা বাসাটির নিচতলায় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ধারণা করা হচ্ছে, গ্যাসের পাইপলাইন লিকেজ হয়ে কক্ষগুলোতে গ্যাস জমে গিয়েছিল। ভোরে পরিবারের রান্না করার জন্য চুলার সামনে দিয়াশলাইয়ের কাঠি জ্বালানোর সঙ্গে সঙ্গে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ঘরে গ্যাস জমে থাকার আলামত পাওয়া গেছে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, আবদুল্লাহ ও আনজু ছাড়া সবারই শরীর দগ্ধ হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!