• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

উত্তরাঞ্চলে পণ্যবাহী পরিবহন ধর্মঘটের হুঁশিয়ারি!


সিরাজগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ২২, ২০১৭, ০৮:৪৫ পিএম
উত্তরাঞ্চলে পণ্যবাহী পরিবহন ধর্মঘটের হুঁশিয়ারি!

সিরাজগঞ্জ: ১২ হাজার টাকা স্কেল জরিমানা প্রত্যাহার, ফেরিঘাটে চাঁদাবাজি বন্ধ, কাগজপত্র পরীক্ষার নামে পুলিশী হয়রানি বন্ধ, পৌরসভা ও সিটি করপোরেশনের নামে চাঁদাবাজি বন্ধসহ ১২ দফা দাবি মানা না হলে আগামী ২৬ জানুয়ারি থেকে উত্তরাঞ্চলে অনির্দিষ্টকালের জন্য পণ্য পরিবহণ ধর্মঘটের হুঁশিয়ারি দিলেন উত্তরবঙ্গ ট্রাক-ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

রোববার (২২ জানুয়ারি) সন্ধ্যায় সিরাজগঞ্জ জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের এক সংবাদ সম্মেলনে উত্তরবঙ্গ ট্রাক-ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতারা এ আল্টিমেটাম দেন।

এ সময় শ্রমিক নেতারা বলেন, সোমাবর (২৩ জানুয়ারি) থেকে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলায় অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দেয়া হয়েছে। আমরা তাদের সঙ্গে একাত্মতা ঘোষণা করছি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উত্তরবঙ্গ ট্রাক-ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান মালিক শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও জেলা ট্রাক ও ট্যাংকলরী মালিক গ্রুপের সভাপতি নুর কায়েম সবুজ। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ট্রাক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি আসলাম হোসেন সাধারণ সম্পাদক নামদার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক সোহরাব আলী প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!