• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

উত্তরায় সাংবাদিকের উপর হামলা, আটক ৫


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১১, ২০১৭, ১০:২৬ এএম
উত্তরায় সাংবাদিকের উপর হামলা, আটক ৫

রাজধানীর উত্তরা ৬ নং সেক্টরের আলাউল এভিনিউতে  সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন নুরুল আমিন হাসান নামের এক সাংবাদিক। এ সময় স্থানীয়দের সহযোগিতায় ঘটনাস্থল থেকে পাঁচ সন্ত্রাসীকে আটক করে পুলিশ।

সোমবার (৯ জানুয়ারি) সন্ধ্যা আনুমানিক ৭ ঘটিকার সময় এ ঘটনা ঘটে। এ সময় ওই সন্ত্রাসীরা তার কাছ থেকে একটি ক্যামেরা, একটি ল্যাপটপ ও তার সহযোগী অপর আরেক সংবাদ কর্মীর কাছ থেকে একটি গলার স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। গুরুতর আহত ওই সাংবাদিক পূর্বে যমুনানিউজ২৪ ডট কম-এ কর্মরত ছিলেন।

আহত সাংবাদিক নুরুল আমিন হাসান জানান, তিনি ও তার সহযোগী কয়েকজন সংবাদকর্মী উত্তরা হাউজবিল্ডিং এলাকায় একটি জেনারেল স্টোর দোকানে নাশতা করছিলেন। এমন সময় চায়ের দোকানিদের সঙ্গে চা ও চানাচুরের গায়ে উল্লেখিত মূল্যের চেয়ে অতিরিক্ত টাকা রাখায় তাদের সঙ্গে তর্কবিতর্ক হয়। পরবর্তীতে দোকানিদের দাবিকৃত অতিরিক্ত মূল্য পরিশোধ করেন তিনি। এর পর অজ্ঞাতনামা কিছু সন্ত্রাসী তার উপর ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা করে। ঘটনাস্থলে উপস্থিত জনতা এবং স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় পাঁচ সন্ত্রাসীকে আটক করে পুলিশ।

উত্তরা পূর্ব থানা সূত্র জানায়, সাংবাদিকের উপর হামলার ঘটনায় মোঃ বাবুল হাওলাদার (৬০), রাজু হাওলাদার (২০), পারভেজ হোসেন (২৬), মফিজুল ইসলাম (৪২) এবং আফজাল হোসেন নামের পাঁচ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় উত্তরা পূর্ব থানায় ১৪৩/৩২৩/৩২৪/৩০৭/৩৭৯/১১৪/৫০৬ পেনাল কোড ধারায় আটককৃত ৫ জনসহ অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং- ০৪ (তারিখ- ১০-০১-২০১৭)।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!