• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

উত্তাল জনতার সামনে মাঠে নেমেই রোনালদোর গোল


ক্রীড়া ডেস্ক আগস্ট ১৩, ২০১৮, ১১:৩২ এএম
উত্তাল জনতার সামনে মাঠে নেমেই রোনালদোর গোল

ঢাকা: জুভেন্টাসের জার্সি পড়ে মাঠে নেমেই গোল করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। মাত্র ৮ মিনিটেই সিআর সেভেনের পা থেকে গোলটি এসেছে। তবে রোনালদোকে ঘিরে উত্তাল জনতাকে সামলাতে হিমশিম খেয়েছে পুলিশ।

মাঝে মাঝেই দর্শকেরা মাঠে ডুকে পড়লেন রোনালদোর সঙ্গে ছবি তুলতে। শেষ দিকে পরিস্থিতি এতটাই নিয়ন্ত্রণহীন হয়ে পড়ল যে ২০ মিনিট আগেই খেলা বন্ধ করে দিতে হলো। তখন নিজেদেরই ‘বি’ দলের বিরুদ্ধে ৫-০ গোলে জিতছে জুভেন্টাস।

রোনালদো ছাড়া জোড়া গোল করলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা। রোববারের ম্যাচটি খেলা হল ভিলার পেরোসায়। এখানেই থাকে ক্লাবের মালিক অ্যাগনেলি পরিবার।

এদিন ফেডেরিকো বার্নাডেসচির লং পাস রিসিভ করে রক্ষণভাগ ভেঙে ৮ মিনিটের মাথায় গোল করেন রোনালদো। জুভেন্টাসের দ্বিতীয় গোলেও অবদান ছিল রোনালদোর। তবে জুভেন্টাস ‘বি’ দলের গোলরক্ষক রিকার্ডো ক্যাপেলিনি নিজের ভুলে নিজেই জালে বল জড়িয়ে দেন। পাওলো দিবালা করেন দলের হয়ে তৃতীয় গোল। দিবালার এই গোলেও অবদান ছিল ফেডেরিকোর। তিনি ডগলাস কস্তার সঙ্গে পাস দেওয়া-নেওয়া করে বল নিয়ে এগিয়ে যান এবং শেষে দিবালাকে পাস দেন।

রোনালদো এবং হুয়ান কুয়ার্দাদো গোলের দারুণ সুযোগ মিস করেন। ৪০ মিনিটের মাথায় স্কোরলাইন ৪-০ করেন ডগলাস কস্তা। প্রথমার্ধের সময়ই তুলে নেওয়া হয় রোনালদোকে। দ্বিতীয়ার্ধের পরই ৫-০ করে ফেলেন ক্লদিও মারচিসিও।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!