• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নাই’


ভোলা প্রতিনিধি সেপ্টেম্বর ১৪, ২০১৮, ০৮:২৮ পিএম
‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নাই’

ছবি: সোনালীনিউজ

ভোলা : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আলহাজ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, শেখ হাসিনা ক্ষমতা থাকলে গ্রাম শহরে পরিণত হবে। সেই লক্ষ্য নিয়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার কাজ করে যাচ্ছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় বসাবে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) ভোলার মনপুরা উপজেলায় আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রিবার্ষিক সম্মেলন, ছাত্র গণসংবর্ধনা ও অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় উপমন্ত্রী মনপুরা মাধ্যমিক বিদ্যালয়ের ৪ তলা একাডেমিক ভবন, ফৈজুদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ৪ তলা একাডেমিক ভবন, ৩ কোটি টাকা ব্যয়ে অত্যাধুনিক ডাকবাংলো ভবন, মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৪ তলা ভবন ও সাকুচিয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ৩ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

জ্যাকব বলেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করে মনে করেছে বাংলার মানুষের মন থেকে বঙ্গবন্ধুকে মুছে ফেলবে। তাদের সেই লক্ষ্য পূরণ হয়নি। বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়ন করতে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও বলেন, বর্তমান সরকারের আমলে চরফ্যাশন-মনপুরাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ, রাস্তা পাকাকরণ, ফায়ার সার্ভিস ভবন স্থাপন, কোর্ট ভবন, খাদ্য গুদাম ভবন, আধুনিক অডিটোরিয়াম নির্মাণ, সাব রেজিস্ট্রার অফিস, হাসপাতালের উন্নয়নসহ প্রায় চার হাজার কোটি টাকার উন্নয়ন করা হয়েছে এ দুই উপজেলায়।
কিন্তু ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে কোন উন্নয়ন করেনি, করেছে শুধু লুটপাট। এই অঞ্চলে ত্রাসের রাজত্ব কায়েম করেছিল।

এমনকি আমাকে আমার বাবার কবর জিয়ারত করতেও দেইনি তারা। কিন্তু আমি ২০০৮ সালের নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়ে বিএনপির প্রার্থীর বাড়িতে মিষ্টি ও ফুল নিয়ে গিয়েছিলাম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি জহুরু ইসলাম নকিব, মনপুরা উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যন শেলিনা আকতার চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম শাহজাহান মিয়া, সহ-সভাপতি শাহরিয়ার চৌধুরী দীপক, উপজেলা নির্বাহী অফিসার আবদুল আজিজ ভূঞা, সহকারি পুলিশ সুপার শামীম কুদ্দুস ভূইয়া, ওসি ফোরকান আলী প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!