• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

উন্নয়ন মিটিংয়ে উপস্থিত না হওয়ায় হামলা : আহত ৪


ঝিনাইদহ প্রতিনিধি অক্টোবর ১৭, ২০১৮, ০৫:২৬ পিএম
উন্নয়ন মিটিংয়ে উপস্থিত না হওয়ায় হামলা : আহত ৪

ছবি: সোনালীনিউজ

ঝিনাইদহ : ঈদগাহের উন্নয়ন মিটিংয়ে উপস্থিত না হওয়ায় ঝিনাইদহের শৈলকুপায় হামলায় মহিলাসহ ৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার হাকিমপুর ইউনিয়নের চরপাড়া গ্রামে। আহতরা বর্তমানে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, চরপাড়া ঈদগাহের উন্নয়নে বুধবার (১৭ অক্টোবর) সকাল ৮টায় মাইকে ঘোষণা দিয়ে বিশেষ মিটিং আহবান করে গ্রাম্য মাতবর আমিন ও তৈয়ব। কিন্তু মাইকিংয়ের ঘোষণা শুনতে পেয়ে মনিরুজ্জামান ওরফে পরম আলী, আরব আলী ও তার ভাই তোফাজ্জেলসহ বেশ কয়েকজন সে মিটিং উপস্থিত হতে ব্যর্থ হয়। মিটিং পরবর্তী সময়ে মনিরুজ্জামান ওরফে পরম আলী চরপাড়া থেকে খুলুমবাড়ী বাজারের উদ্দেশে রওনা হয়।

এ সময় চরপাড়া ঈদগাহ ময়দানের কাছাকাছি পৌঁছলে মিটিং শেষে ফিরে আসা মাতবর আমিন ও তৈয়বের নেতৃত্বে ১৫/২০ জন মিলে চরপাড়া গ্রামের মৃত হানেফ আলীর ছেলে মনিরুজ্জামান পরম আলীর ওপর চড়াও হয়। এ সময় তাকে চড়-থাপ্পর, কিল-ঘুষি ও লাথি মারতে থাকে। পরম আলীর চিৎকার চেচামেচি শুনে চরপাড়া গ্রামের মৃত জলিল জর্দারের ছেলে আরব আলী ও তার ভাই তোফাজ্জেল ছুটে এসে তাকে উদ্ধার করে।

এরই জের ধরে হামলাকারীরা তৎক্ষনাত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে মনিরুজ্জামান, তোফাজ্জেল ও তার ভাই আরব আলীর বাড়িঘর ভাঙচুর করে। বাধা দিতে গেলে আরব আলী ও তার স্ত্রী হাসিনা বেগম এবং ভাই তোফাজ্জেলকে এলোপাতাড়ি মারধর করে রক্তাত্ব জখম করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় শৈলকুপা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!