• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

উন্মুক্ত মহিলা ভলিবলের ফাইনাল মঙ্গলবার


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২৭, ২০১৭, ০৭:১০ পিএম
উন্মুক্ত মহিলা ভলিবলের ফাইনাল মঙ্গলবার

ঢাকা: পপুলার লাইফ ইনসুরেন্স ঢাকা মহানগরী উন্মুক্ত মহিলা ভলিবল প্রতিযোগিতার ফাইনাল মঙ্গলবার ( ২৮ ফেব্রুয়ারি)। এদিন বিকেলে পল্টনস্থ ভলিবল স্টেডিয়ামে শিরোপা লড়াইয়ে মুখোমুখি ওয়ারী ক্লাব ও শাহবাগ স্পোর্টিং ক্লাব।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে ওয়ারী ক্লাব ২-০ সেটে ঢাকা বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। দ্বিতীয় সেমিফাইনালে শাহবাগ স্পোর্টিং ক্লাব ২-০ সেটে স্পার্কলিং এন্ড্রেমিডাকে ক্লাবকে হারিয়ে ফাইনালে ওঠে।

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং পপুলার লাইফ ইনসুরেন্স এর পৃষ্ঠপোষকতায় গত ২৫ ফেব্রুয়ারি শুরু হয়েছে চার দিনব্যাপি ঢাকা মহানগরী উন্মুক্ত মহিলা ভলিবল প্রতিযোগিতা। মঙ্গলবার (২৮ফেব্রুয়ারি) ফাইনালের মধ্যে দিয়ে শেষ হচ্ছে প্রতিয়োগিতা। এর আগে বেলা ২টায় তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে কোর্টে নামবে ঢাকা বিশ্ববিদ্যালয় ও স্পার্কলিং এন্ড্রেমিডাকে ক্লাব।

বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করবেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব (যুগ্ম সচিব) অশোক কুমার বিশ্বাস। এসময় উপস্থিত থাকবেন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আশিকুর রহমান মিকুসহ অন্যান্যরা। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন ভলিবল মহিলা কমিটির সভাপতি ও পুলিশ সুপার (সিআইডি) সৈয়দা জান্নাত আরা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!