• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

উল্টো নাকি সোজা রাস্তায় হাঁটছেন পড়শী?


বিনোদন প্রতিবেদক মার্চ ১৫, ২০১৮, ০৩:১৭ পিএম
উল্টো নাকি সোজা রাস্তায় হাঁটছেন পড়শী?

কণ্ঠশিল্পী পড়শী

ঢাকা: উল্টো নাকি সোজা রাস্তা, কোন রাস্তায় হাঁটছেন আলোচিত কণ্ঠশিল্পী পড়শী? গান নিয়ে কেন শ্রোতাদের কাছ থেকে আছেন দূরে? দীর্ঘদিন ধরে কোনো আলোচনায় নেই এ জনপ্রিয় গায়িকা। এবার কি তা হলে সঠিক রাস্তা খুঁজে পেয়েছেন? পড়শী ভক্ত-শ্রোতাদের হতাশ হওয়ার কারণ নেই। এবার শ্রোতাদের মধ্যে তিনি নিয়ে আসছেন ‘রাস্তা’ শিরোনামের নতুন গান। এ গান দিয়েই সংগীতের খরা কাটিয়ে উঠবেন তিনি।

ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে শিগগিরই প্রকাশ হতে যাওয়া গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর-সংগীত করেছেন জুয়েল মোর্শেদ। পড়শী বলেন, ‘আমি ঘন ঘন গান প্রকাশ করি না। খুবই বেছে বেছে কাজ করি আগে থেকেই। 

 কণ্ঠশিল্পী পড়শী

গত বছর প্রকাশ হয় জুয়েল মোর্শেদের সঙ্গে দ্বৈত গান ‘মন ভুইলা’। এক বছর পর আবার প্রকাশ হতে যাচ্ছে ‘রাস্তা’। গানটির কথা এবং সুর-সংগীতায়োজন খুব ভালো হয়েছে। গানের মিউজিক ভিডিওতেও আমাকে নতুনভাবে দর্শক দেখতে পাবেন। তাই আমি নতুন এ গানটি নিয়ে খুব আশাবাদী।’

মিউজিক ভিডিও নির্মাণের কাজ শেষ। আগামী সপ্তাহেই গানটির ভিডিও প্রকাশ হবে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক।
নতুন গান ছাড়াও পড়শী ব্যস্ত আছেন স্টেজ শো নিয়ে। বৃহস্পতিবার (১৫ মার্চ)তার ব্যান্ডদল ‘বর্ণমালা’ নিয়ে পারফর্ম করবেন কক্সবাজারে। এ ছাড়া আগামী ২২ মার্চ উত্তরা ক্লাবে, ২৪ মার্চ গাজীপুরে স্টেজ শোতে অংশ নেবেন।

গানের পাশাপাশি পড়শী সমানতালে ব্যস্ত রয়েছেন পড়াশোনা নিয়েও। রাজধানীর ধানমন্ডির একটি প্রাইভেট ইউনিভার্সিটিতে জার্নালিজমে অনার্স করছেন এ গায়িকা। এ ছাড়া তিনি ব্রিটিশ কাউন্সিলে ইংরেজিতে বিশেষ শিক্ষা নিচ্ছেন। 

পড়শীর প্রথম একক অ্যালবাম ‘পড়শী’ ২০১০ সালে লেজার ভিশনের ব্যানারে বাজারে আসে। এর পর বাজারে আসে ‘পড়শী-২’, ‘পড়শী-৩’ অ্যালবাম দুটি। এ দুটি অ্যালবাম বাজারে আনে গীতাঞ্জলি। পড়শী একটি সিনেমাতে অভিনয়ও করেছে। সেখানে তার নায়ক ছিলেন শাকিব খান।

 কণ্ঠশিল্পী পড়শী

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!