• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় ঈদগাহে সংঘর্ষে আহত দু’জনের মৃত্যু


সিরাজগঞ্জ প্রতিনিধি জুন ২৭, ২০১৭, ১১:৪৭ এএম
উল্লাপাড়ায় ঈদগাহে সংঘর্ষে আহত দু’জনের মৃত্যু

সিরাজগঞ্জ: জেলার উল্লাপাড়ায় সলপ ইউনিয়নের নলসন্ধ্যায় ঈদ-উল-ফিতরের নামাজ শেষে দুই গ্রুপের সংঘর্ষে গুরুতর আহত সামিউল ইসলাম লাল ও খায়রুল ইসলামের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ জুন) ভোর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সামিউল ইসলাম লাল (২৭) ও ঢাকার একটি বেসরকারি ক্লিনিকে খায়রুল ইসলাম শীতল (৩০) মারা যায়।

নিহতেরা হলেন উপজেলার সলপ ইউনিয়নের নলসন্ধ্যা শহিদুল ইসলাম ঠান্ডুর ছেলে খায়রুল ইসলাম শীতল (৩০) ও একই গ্রামের আব্দুল হাকিমের ছেলে সামিউল ইসলাম লাল (২৭)।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কউশিক আহমেদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লাপাড়া মডেল থানার সেকেন্ড অফিসার পবিত্র কুমার জানান, দীর্ঘদিন যাবত তোফাজ্জল ও ময়নাল গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলছিল। গত ২৬ জুন (সোমবার) সলপ ইউনিয়নের নলসন্ধ্যা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে পবিত্র ঈদ-উল-ফিতরের নামাজ শেষে ময়নুল গ্রুপের সদস্যরা তোফাজ্জল গ্রুপের লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। এতে উভয় গ্রুপের অন্তত ১৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর মধ্যে সামিউল ইসলাম লাল ও খায়রুল ইসলাম শীতলকে প্রথমে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে লাল ও শীতলকে ঢাকায় স্থানান্তর করা হয়। মঙ্গলবার ভোর রাতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!