• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঋতুপর্ণার ডাকে কলকাতায় উড়ে গেলেন আলমগীর!


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৯, ২০১৮, ০৪:১৯ পিএম
ঋতুপর্ণার ডাকে কলকাতায় উড়ে গেলেন আলমগীর!

নায়ক আলমগীর

ঢাকা: খুব বেশি দিন হয়নি নায়ক আলমগীরের ডাকে ঢালিউডে উড়ে এসেছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা। উদ্দেশ্য ছিল ‘একটি সিনেমার গল্প’ সিনেমায় অভিনয়। ছবিতে কেন্দ্রীয় নারী চরিত্রটি নির্মাতা করিয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণাকে দিয়েই। আর এবার সেই ঋতুপর্ণার অনুরোধেই কলকাতায় উড়ে গেলেন নায়ক আলমগীর।

এদিকে উত্তর কলকাতার বিখ্যাত লাহা বাড়িতে শুটিংয়ে ব্যস্ত আলমগীর। ছবির নাম ‘আমার লবঙ্গতা’। বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের রজনী উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। আর এই ছবিতেই অভিনয় করতে কলকাতায় উড়ে গেছেন আলমগীর।

‘একটি সিনেমার গল্প’র একটি দৃশ্য

কলকাতার সিনেমায় অভিনয় প্রসঙ্গে নায়ক আলমগীর বলেন, এই সিনেমার ডিরেক্টর কে, প্রযোজক কে, কারা অভিনয় করছে তার কিছুই জানতাম না। কিন্তু ঋতু আমাকে ফোন করে বললো তোমাকে এই ছবিতে অভিনয় করতেই হবে। আমি জবাবে তাকে বললাম, এখনতো আমি ছবি করি না। ছবি করে এখন আর আগের মতো আনন্দ পাই না। ঋতু হচ্ছে আমার ঘরের মেয়ের মতো, সে যেহেতু রিকোয়েস্ট করেছে ফলে কিছুই আর জিজ্ঞেস না করে ছবি করতে কলকাতায় এলাম।

‘আমার লবঙ্গতা’ ছবিটি পরিচালনা করছেন বাপ্পা বন্দোপাধ্যায়। ছবিতে আলমগীর ছাড়াও অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, ইন্দ্রনীল সেনগুপ্ত, পার্থসারথি দেব, ভাস্বর বন্দ্যোপাধ্যায় এবং পূজা দত্ত। ছবিতে সংগীত পরিচালনা করছেন বাপি লাহিড়ী। গান গেয়েছেন বাপি লাহিড়ী, শান, অলকা ইয়াগনিক, সাধনা সরগম এবং অন্বেষা।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!