• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
অভিষেক অনুষ্ঠানে মেয়র সাদিক

এ বিজয় বরিশালের সাধারণ জনগণের


বরিশাল ব্যুরো অক্টোবর ২৩, ২০১৮, ০৮:০২ পিএম
এ বিজয় বরিশালের সাধারণ জনগণের

ছবি: সোনালীনিউজ

বরিশাল : বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) নবনির্বাচিত সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেন, সিটি মেয়র হিসেবে এ বিজয় আমার নয়, এ বিজয় বরিশাল নগরীর সাধারণ মানুষের। আওয়ামী লীগের নাম বরিশালে সুরক্ষিত রাখতে যা করার তাই করবো।

মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, সিটি করপোরেশেনের কোনো কাউন্সিলর ঠিকাদারী কাজ করতে পারবেন না। সিটি করপোরেশনের সাড়ে ৩০০ কোটি টাকার দেনা যতদিন পরিশোধ না হবে ততোদিন সম্মানী ভাতা নেবনা। তিনি বলেন, মঙ্গলবার (২৩ অক্টোবর) একনেকে বিসিসির জন্য ১৩০ কোটি টাকা একনেকে অনুমোদন হয়েছে। এই অর্থে নগরীর উন্নয়ন করে আপনাদের আশা পূরণ করা হবে। মঙ্গলবার দায়িত্বভার গ্রহণের পর অভিষেক অনুষ্ঠানে মেয়র সাদিক এসব কথা বলেন।

বরিশাল বিভাগীয় কমিশনার রামচন্দ্র দাসের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে বরিশাল জেলা আ. লীগের সাধারণ সম্পাদক অ্যাড. তালুকদার মো. ইউনুস বলেন, মেয়র সাদিকের বিজয় হলো নৌকার বিজয়। এ বিজয় অব্যাহত রাখতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন জনপ্রতিনিধি হয়ে জনগণের জন্য কাজ করুন। আশা করবো সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলরবৃন্দ জনগণের জন্য কাজ করবেন।

অভিষেক অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ইমামুল হক, বরিশাল পুলিশ কমিশনার মোশারফ হোসেন, রেঞ্জ ডিআইজি সফিকুল ইসলাম বিপিএম পিপিএম, জেলাপ্রশাসক এস এম অজিয়র রহমান, মহানগর আওয়ামী লীগ সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল, উপজেলা চেয়ারম্যান মনসুর আহমেদ, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক (বীর প্রতিক), জাসদ নেতা আবুল কালাম আজাদ বাদল, আবদুল হাই মাহবুব, জাপা নেতা মুরতজা আবেদিন প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বরিশাল সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ইসমাইল হোসেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!