• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

এ মাসেই মেসির বিয়ে


ক্রীড়া ডেস্ক জুন ১২, ২০১৭, ১২:০৪ এএম
এ মাসেই মেসির বিয়ে

ঢাকা: এই গ্রহের সেরা ফুটবলারদের একজন তিনি। লিওনেল মেসি। এ মাসের  শেষে বিয়ে করতে চলেছেন বান্ধবী অ্যান্তোনেলা রোকুজোকে। ফুটবলের রাজপুত্রের বিয়ে বলে কথা! জাঁকজমক তো হবেই। এখন থেকেই সাজ সাজ রব পড়েছে আর্জেন্টিনার রোজরিওতে। আগামী ৩০ জুন বিয়ে করতেন চলেছেন মেসি। এ উপলক্ষে শুধু নিজের শহর নয়, বার্সেলোনা ক্লাবেও বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন মেসি।

জানা গেছে, মেসির বিয়েতে আমন্ত্রিত অতিথি হিসেবে থাকবেন লুইস সুয়ারেজ, নেইমার, সেস ফাব্রিগাস, জাভি হার্নান্দেজসহ গোটা বার্সেলোনা পরিবার। মেসির ঘনিষ্ঠ সূত্রের খবর, ওই অনুষ্ঠানের উজ্জ্বলতম অতিথি হতে পারেন কলম্বিয়ার পপ স্টার এবং মেসির সতীর্থ জেরার্ড পিকের বান্ধবী শাকিরা। তবে আমন্ত্রিত হলেও বিয়েতে শাকিরা যাবেন কি না সে প্রশ্ন থাকছেই। মার্চে এক ব্রিটিশ দৈনিক জানিয়েছিল, মেসির বিয়ের আমন্ত্রণ পেলেও যাচ্ছেন না শাকিরা। কারণ পিকের  সাবেক বান্ধবী নুরিয়া টমাসের সঙ্গে ভাল সম্পর্ক রয়েছে অ্যান্তোনেলার। যেটা একদমই পছন্দ নয় শাকিরার।

তবে এসব গুজব বলে উড়িয়ে দিয়ে সম্প্রতি এক সাক্ষাত্কারে শাকিরা বলেছেন, ‘যদি সময় পাই, তা হলে অবশ্যই বিয়েতে যাব। কারণ, জেরার্ড এবং লিও ছোটো বেলার বন্ধু। ’যা খবর, প্রায় ৬০০ জন আমন্ত্রিত হতে পারেন মেসির বিয়ের অনুষ্ঠানে। রোজারিওর স্থানীয় সংবাদপত্র লা ক্যাপিটাল জানাচ্ছে, ২৫০ জনের বেশি অতিথি থাকার সম্ভাবনা কম। যার মধ্যে ২১ জন বার্সেলোনার ফুটবলার। অ্যান্তেনেলাকে সাজাতে আসছেন বিখ্যাত স্প্যানিশ ডিজাইনার রোসা ক্লারা। ডাকা হবে ২০ জন হেয়ার ড্রেসারকে!

২০০৮ সাল থেকে অ্যান্তোনেলা রোকুজোর সঙ্গে মেসির সম্পর্ক। তখন তাঁর বয়স ছিল ২০। বছর খানেক তাঁদের সম্পর্ক গোপন থাকলেও পরে সেটা জানাজানি হয়ে যায়। সংবাদমাধ্যমের কাছে লাজুক মেসি বলতে বাধ্য হলেন তাঁদের সম্পর্কের কথা। ২০১২-তে প্রথম সন্তান থিয়াগোর জন্ম দেন তাঁরা। দু’বছর আগে মাতেও নামে আরও একটি পুত্র সন্তান হয় তাঁদের।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!