• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

এই তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ২০, ২০১৮, ০৩:৪৭ পিএম
এই তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী

ছবি: সংগৃহীত

ঢাকা: দেশের খেলায় অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে ফুটবল ও হকি জাতীয় দলের সাবেক তিন খেলোয়াড়কে ফ্ল্যাট উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকালে গণভবনে এসব খেলোয়াড় ও পরিবারের কাছে তাদের ফ্ল্যাট হস্তান্তর করেন প্রধানমন্ত্রী।

ফ্ল্যাট পাওয়া সাবেক তিন খেলোয়াড় হলেন- প্রয়াত ফুটবলার মোনেম মুন্না, জাতীয় ফুটবল দল ও আবাহনী লিমিটেডের খেলোয়াড় শেখ আশরাফ আলী এবং জাতীয় হকি দলের প্রয়াত খেলোয়াড় জাহিদুর রহমান পুশকিন। এ তিন পরিবারকে ঢাকার মিরপুরে তিনটি আবাসিক ফ্ল্যাট বরাদ্দ দেন প্রধানমন্ত্রী।

ফুটবলার মোনেম মুন্নার পক্ষে তার স্ত্রী ইয়াসমীন মোনেম এবং হকি খেলোয়ার জাহিদুর রহমান পুশকিনের পক্ষে তার স্ত্রী ফাহমিদা রহমানের কাছে ফ্ল্যাটের বরাদ্দপত্র হস্তান্তর করা হয়।  সাবেক জাতীয় ফুটবলার শেখ আশ্রাফ আলী নিজেই তার ফ্ল্যাটের বরাদ্দপত্র বুঝে নেন।

বাফুফে প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিন, সাবেক ফুটবলার ও সাংসদ আব্দুস সলাম মুর্শেদী, বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ এবং বাফুফে সাধারণ সম্পাদক আবু নঈম সোহাগ এসময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন গৃহায়ন ও গণপূর্ত সচিব মোহাম্মদ শহীদুল্লাহ খন্দকার।

উল্লেখ্য, মোনেম মুন্না বাংলাদেশ ফুটবলের এক কিংবদন্তি। জাতীয় দল ছাড়াও দেশের প্রধান ক্রীড়া সংস্থা আবাহনী লিমিটেডের এক উজ্জ্বল নক্ষত্র ছিলেন তিনি। আর আশরাফ আলী আবাহনী লিমিটেডের সাবেক ফুটবলার। বাংলাদেশের ফুটবল ও হকিতে জাতীয় দলের এ তিন খেলোয়াড়ের অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে এ ফ্ল্যাটগুলো দিয়েছেন প্রধানমন্ত্রী।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!