• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘এই মিষ্টি হাসিটা তাজিন আর হাসবে না’


বিনোদন প্রতিবেদক মে ২২, ২০১৮, ০৬:৩২ পিএম
‘এই মিষ্টি হাসিটা তাজিন আর হাসবে না’

নাট্যকার মাসুম রেজা ও তাজিন আহমেদ

ঢাকা: ‘এই মিষ্টি হাসিটা তাজিন আর হাসবে না। ও চলে গেছে আমাদের ছেড়ে। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চিরদিনের জন্য চলে গেছে তাজিন। ভালো থেকো তাজিন।’ নিজের ফেসবুকে এভাবেই তাজিনের জন্য শোকবার্তা লিখলেন টেলিভিশন নাট্যকার সংঘের সভাপতি মাসুম রেজা।

মাসুম রেজা বলেন, ‘তাজিনের সঙ্গে আমার সম্পর্কটা অনেকদিনের পুরনো। এইতো, কিছুদিন আগেই তাজিন কক্সবাজার গিয়েছিল শুটিংয়ে। সেখান থেকে আমাকে ফোন করেছিল। আমার বেশ কিছু নাটকে অভিনয় করেছে তাজিন।

Caption

এছাড়া তাজিন থিয়েটারের শিল্পী। আরণ্যকের ‘ময়ূর সিংহাসন’নাটকে কিছুদিন আগেই তার অভিনয় দেখেছি। এমন হঠাৎ মৃত্যু মেনে নেয়া কঠিন।’

টেলিভিশন নাটকের জনপ্রিয় এই শিল্পী আজ মঙ্গলবার বিকেল ৪টা ১৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাজিনের পারিবারিক সূত্রে জানা গেছে, এদিন সকালে অসুস্থ অনুভব করলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিকেলে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। পরে এই হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

তাজিন আহমেদ অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে আরণ্যক নাট্যদলের মাধ্যমে মঞ্চনাটকে অভিনয় করেন। পরবর্তীতে টেলিভিশন নাটকে ব্যস্ত হয়ে পড়েন। টেলিভিশন নাটকের মাধ্যমে পান তারকাখ্যাতি।

সাম্প্রতিক সময়ে টেলিভিশন নাটকে কিছুটা অনিয়মিত ছিলেন তাজিন। তবে কিছুদিন আগেই মঞ্চে আরণ্যকের দর্শক নন্দিত ‘ময়ূর সিংহাসন’ নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!