• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

এই মেয়েকে বিয়ে করলেই ১২০০ কোটি টাকা যৌতুক!


আন্তর্জাতিক ডেস্ক মে ১৭, ২০১৬, ০৫:৩২ পিএম
এই মেয়েকে বিয়ে করলেই ১২০০ কোটি টাকা যৌতুক!

বিলিয়নিয়ার বাবার মেয়ে। মেয়ের বিয়েতে বর পাবেন ১২০০ কোটি টাকা 'যৌতুক'। তবে শর্ত একটাই, মেয়েকে বিয়ে করার জন্য রাজি করাতে হবে। মেয়ে বিয়েতে রাজি হলেই পাত্র পাবেন ১২০০ কোটি।

মেয়ে কোনো পুরুষকেই পছন্দ করেন না। কোনো রকম যৌন সম্পর্ক পুরুষের সঙ্গে করতে নারাজ হংকংয়ের কোটিপতি ব্যবসায়ী সেসিল চাওয়ের কন্যা জিজি চাও। জিজি নিজেই স্বীকার করছেন তিনি সমকামী (লেসবিয়ান), পুরুষ নয়, নারীতেই তাঁর প্রেম, তাঁর মন। তাই বিয়ে করতে হলে কোনো নারীকেই বেছে নেবেন তিনি। মেয়েকে তাঁর ভাবনার পরিবর্তন করার জন্য অনেক চেষ্টা করেছেন বিলিয়নিয়ার বাবা। কোনো উপায় না পেয়ে, 'স্বয়ম্বর'-এর আয়োজন করেন বাবা। 'যে তাঁর মেয়েকে পুরুষের সঙ্গে বিয়ে করতে রাজি করাতে পারবেন, তিনি পাবেন ১২০০ কোটি টাকা', সুবর্ণ সুযোগ হাত ছাড়া না করে 'চাঁদের দিকে হাত বাড়িয়েছিলেন ২০ হাজার বামুন', তবে কারোর ভাগ্যেই ১২০০ কোটির সৌভাগ্য লেখা ছিল না। ২০ হাজার রেজিস্ট্রেশন, ৫০ হাজার চেষ্টা, সবার চেষ্টাই ব্যর্থ। রাজি হননি জিজি।

অবশেষে বাবা সেসিল সিদ্ধান্ত নেন মেয়ের সিদ্ধান্তকেই মেনে নেবেন। ‘আমি চাই না ওর ব্যক্তিগত জীবনে অনাধিকার প্রবেশ করতে। আমি শুধু চাই, ও বিয়ে করে খুশি হোক, ওর সন্তানরা আমার সাম্রাজ্য এগিয়ে নিয়ে যাক’, মন্তব্য সেসিল চাওয়ের।

মেয়েও বাবাকে অনুরোধ করে, তাঁর ভাবনা চিন্তাকে মেনে নিতে। বাবা সেসিল কোনো বাধা দেননি। জিজি তাঁর নিজের পছন্দের মানুষ সিন ইয়াভকে বিয়ে করেন। ৯ বছর ধরে সুখী সংসার কাটাচ্ছেন জিজি ও ইয়াভা। তবে বাবা মনে করেন, তাঁর মেয়ে এখনো 'সিঙ্গল'। সূত্র: জিনিউজ

সোনালীনিউজ/এইচএআর

Wordbridge School
Link copied!