• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

এই রমজানেও ফ্রিতে সেহরি-ইফতার দিচ্ছেন ডিপজল


বিনোদন প্রতিবেদক মে ২৯, ২০১৭, ০১:৪৬ পিএম
এই রমজানেও ফ্রিতে সেহরি-ইফতার দিচ্ছেন ডিপজল

ঢাকা: ধর্ম কর্মের প্রতি চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের প্রেম ভালোবাসা কারো অজানা নয়। গেল বিশ্ব ইজতেমাতেই বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে আসা সাধারণ মানুষদের ফ্রিতে নিজের পরিবহনে বাড়ি পর্যন্ত পৌঁছে দিয়ে শিরোনাম হয়েছিলেন। আর এবার চলতি রমজানেও সাধারণ মানুষের জন্য দিলখোশ খবর নিয়ে সংবাদে ডিপজল!

গেল বিশ্ব ইজতেমায় বিভিণ্ন জেলার যাত্রীদের ইজতেমাস্থলে ফ্রিতে আসা-যাওয়ার জন্য চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল নিজস্ব প্রতিষ্ঠান ‘ডিপজল এন্টারপ্রাইজ’-এর পক্ষ থেকে ১৯৫টি বাস দিয়ে খবরে এসেছিলেন। এখন চলছে রমজান মাস। আর এই মাসেও যে তিনি এমন চমকপ্রদ খবর নিয়ে আসবেন এটা প্রায় জানায়ছিলো!

হ্যাঁ। হলোও তাই। রমজানের প্রথম দিন গেল রোববার। আর এদিনই মনোয়ার হোসেন ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার সবাইকে মনোয়ার পরিবারের পক্ষ থেকে রমজানের শুভেচ্ছা জানিয়ে বলেন, প্রতিবারের মতো রমজানের ত্রিশ দিনই সাধারণ মানুষের জন্য ইফতার ও সেহরির আয়োজন করে মনোয়ার পরিবার। আর এবারও হচ্ছে না তার ব্যতিক্রম। ডিপজলের রাজবাড়িতে এবার সবার জন্যই এই আয়োজন অব্যাহত থাকবে বলে জানা গেছে।  

বেশকিছু দিন চলচ্চিত্র থেকে বাইরে ছিলেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। তবে নতুন উদ্যমে পুরনো চেহারায় আবার ফিরলেন তিনি। এরইমধ্যে কয়েকটি সিনেমায় অভিনয়ও করে ফেলেছেন। মুক্তির প্রতীক্ষায় আছে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’! এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমীকে।    

সোনালীনিউজ/ঢাকা/  

Wordbridge School
Link copied!