• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

এক কাপড়ে বাঁধা স্বামী স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডিসেম্বর ৮, ২০১৬, ১১:৪৮ এএম
এক কাপড়ে বাঁধা স্বামী স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক কাপড়ে বাঁধা স্বামী স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হল মিটুন পাল (২৮) ও বিউটি (২০)। আজ (০৮ ডিসেম্বর) বৃহস্পতিবার সকালে উপজেলার ইব্রাহিমপুর ৭নং ওয়ার্ড কুমারপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত মিটুন পাল ইব্রাহিমপুর এলাকার ৭নং ওয়ার্ড কুমারপাড়া এলাকার নরেন্দ্র পালের ছেলে ও বিউটি নিহত মিটুন পালের স্ত্রী। বিউটির বাড়ি বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নে। 

এলাকাবাসীরা জানান, প্রায় ৮ মাস আগে জেলার বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের বিউটির সঙ্গে বিয়ে হয় নবীনগর উপজেলার ইব্রাহিমপুর এলাকার ৭নং ওয়ার্ড কুমার পাড়া এলাকার নরেন্দ্র পালের ছেলে মিটুনের সঙ্গে। বুধবার (০৭ ডিসেম্বর) বিউটি ও মিটুন রাতের খাবার খেয়ে নিজেদের ঘরে ঘুমাতে যায়। সকালে অনেক ডাকাডাকি করার পরও ঘরের দরজা না খোলায় এলাকার লোকজনকে খবর দেয় পরিবারের সদস্যরা। পরে ঘরের ভেতরের চালার সঙ্গে তিরে একই কাপড়ে বিউটি ও মিটুনের ঝুলন্ত মরদেহ দেখতে পায় লোকজন। এসময় এলাকাবাসী পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে নিহত মিটুন ও বিউটির মরদেহ উদ্ধার করেন। 

নবীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. মেজবাহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকাবাসীর কাছে খবর পেয়ে আমরা ছুটে আসি ঘটনাস্থলে। চারচালা ঘরের চালার সঙ্গে তীর থেকে একই কাপড়ে বাধাঁ দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে আমরা ধারণা করছি। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!