• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

‘এক ঘণ্টার আলোচনায় সংকট কেটে যাবে’


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৫, ২০১৬, ০৪:০২ পিএম
‘এক ঘণ্টার আলোচনায় সংকট কেটে যাবে’

বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, দেশে যে গণতন্ত্র ও ভোটাধিকারের সংকট চলছে তা সমাধানে প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন আলোচনায় বসলে এক ঘণ্টায় সমাধান হয়ে যাবে।

রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনে জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংগঠন (জাসাস) ঢাকা মহানগর দক্ষিণ শাখা আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

জাসাসের সাবেক আহ্বায়ক জাহিদ হোসেন চুন্নুর ২১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

নাসিক নির্বাচন প্রসঙ্গে শামসুজ্জামান দুদু বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বিজয়ী হওয়ার পর প্রধানমন্ত্রী তাকে বুকে টেনে নিয়েছেন।

আমাদের প্রশ্ন, প্রধানমন্ত্রী কি তাকে সত্যিই বিজয়ের আনন্দে বুকে টেনে নিয়েছেন। তিনি বলেন, যদি সত্যিই প্রধানমন্ত্রী আইভীকে বিজয়ের আনন্দে বুকে টেনে নিয়ে থাকেন, তখন আমরা ধারণা করতেই পারি আপনাদের জনপ্রিয়তা অনেক বেশি। তাহলে আসুন না দলনিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের মাধ্যমে জনপ্রিয়তা যাচাই করি।

আওয়ামী লীগ গণতন্ত্রের বাইরের শক্তি আইনশৃঙ্খলা বাহিনীর মাধ্যমে জোর করে ক্ষমতায় আছে বলেও মন্তব্য করেন দুদু। তিনি বলেন, দেশের হারিয়ে যাওয়া গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে আসুন আরেকবার রাস্তায় নেমে লড়াই করি।

আয়োজক সংগঠনের সভাপতি জাহাঙ্গীর আলম শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম,জাসাসের সভাপতি আব্দুল মালেব, সাধারণ সম্পাদক কন্ঠ শিল্পী মনির খান প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!