• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

এক দশকেও এমন হারেনি বার্সা


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৪, ২০১৬, ১০:৫৫ এএম
এক দশকেও এমন হারেনি বার্সা

চোটের কারণে একাদশে ছিলেন না প্রাণভোমরা লিওনেল মেসি। আর তাতেই এমন হারের লজ্জা পেলো স্প্যানিশ জায়ান্টরা! রবিবার লা লিগায় সেল্টা ভিগোর কাছে ৪-৩ গোলে হেরেছে বার্সেলোনা। যেই হারের ঘটনা গত প্রায় এক দশকেও দেখেনি বার্সা ভক্তরা। কারণ প্রথমার্ধেই হজম করতে হয়েছে ৩ গোল! আর প্রায় এক দশক পর এই প্রথম এমন বাহারি গোল হজম করার দৃশ্য দেখেছে স্প্যানিশ জায়ান্টরা।

এর আগে সর্বশেষ ২০০৭ সালে ভিয়ারিয়ালের কাছে ৩-১ গোলে হেরেছিল বার্সা। আগের দিন আরেক জায়ান্ট রিয়াল মাদ্রিদ ড্র করায় এই ম্যাচ জিতলেই পয়েন্ট টেবিলের শীর্ষে উঠতে পারতো বার্সেলোনা। কিন্তু সেটি আর হতে দেয়নি সেল্টা ভিগো। এই অর্ধের ৩৩ মিনিটে ম্যাথিউর আত্মঘাতী গোলসহ ভিগোর পক্ষে গোল করেন সিস্টো (২২ মি.), আসপাস (৩১ মি.)।

দ্বিতীয়ার্ধে অবশ্য তিনটি গোল শোধ করে এনরিকের শিষ্যরা। যেখানে জোড়া গোল করেন পিকে (৫৮ মি., ৮৭মি.) ও একটি করেন নেইমার (৬৪ মি.)। আর এই অর্ধে আরও একবার বার্সার জালে বল পাঠায় সেল্টা ভিগো। ৭৭ মিনিটে গোল করেন হারনানদেজ।

এই ম্যাচে পিকের জোড়া গোলটি ছিল কাতালানদের হয়ে প্রথম জোড়া গোলের কীর্তি! কিন্তু তাতেও হার এড়াতে পারেনি স্প্যানিশ জায়ান্টরা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!