• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এক নাটকে পাঁচ কণ্ঠশিল্পীর অভিনয়


বিনোদন প্রতিবেদক আগস্ট ৩১, ২০১৬, ০৪:৫৫ পিএম
এক নাটকে পাঁচ কণ্ঠশিল্পীর অভিনয়

এবার এক নাটকে অভিনয় করছেন পাঁচ তারকা কণ্ঠশিল্পী। এতে সঙ্গীত ভুবনের দুই জনপ্রিয় শিল্পী ডলি সায়ন্তনী ও শুভ্রদেব ছাড়াও থাকছে এ প্রজন্মের আরও তিন কণ্ঠশিল্পী। 

গানের সুরে হাজারো মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন ডলি সায়ন্তনী ও শুভ্রদেব। এবার তারা একসঙ্গে নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন। ঈদুল আযহা উপলক্ষে ‘শ্রাবণ এসেছিলো গান নিয়ে’ নামের নাটকের পর্দায় দেখা যাবে এই দুই কন্ঠশিল্পীকে।

সঙ্গীত শিল্পী হিসেবে পরিচিত দুজনের মধ্যে শুভ্রদেব আগেও বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। কিন্তু, ডলির জন্য এটাই প্রথম। 

এই প্রসঙ্গে ডলি জানান, কিছুদিন আগে ঈদ উপলক্ষে এনটিভির একটি সঙ্গীত অনুষ্ঠানে শুভ্রদা’র সঙ্গে অংশ নিয়েছিলাম। পরদিন উনি আমাকে ফোন করে নাটকটিতে অভিনয় করার প্রস্তাব দেন। কিছুদিন আগেও ভাবিনি অভিনয় করবো। চলচ্চিত্র এবং অনেক বিজ্ঞাপনে কাজেরও প্রস্তাব পেয়েছিলাম। ইচ্ছে থাকলে অনেক আগেই অভিনয় করতাম। যাই হোক, আশা করছি কাজটি সবার ভালো লাগবে।

আরিফ খানের পরিচালনায় নাটকটিতে ডলি ও শুভ্রসহ মোট পাঁচজন সঙ্গীতশিল্পী অভিনয় করবেন। এরই মধ্যে মেহরাবের সঙ্গে চুক্তি সম্পন্ন হয়েছে। এবং ডলির ছোট বোনের চরিত্রে কন্ঠশিল্পী পড়শীকে দেখা যাবে বলে জানিয়েছেন পরিচালক। আরো একজন শিল্পীকেও নেয়ার কথা আছে।  নাটকের আবহ সঙ্গীতেও কণ্ঠ দেবেন এই পাঁচ সঙ্গীতশিল্পী।

‘শ্রাবণ এসেছিলো গান নিয়ে’ নাটকের গল্পটি একটি ত্রিভুজ প্রেমের। ডলি সায়ন্তনী ও শুভ্রদেব দুজন দুজনকে ভালোবাসে। কিন্তু, পারিবারিক কারণে ডলির বিয়ে হয়ে যায় বন্ধুর সাথে। শুভ্রদেবের সঙ্গে প্রেমের কথা জানার পরও ডলির স্বামী তাকে ভালোবাসেন।

ফারিয়া হোসেনের রচনায় নাটকটির প্রথম অংশের দৃশ্যধারণ  গত ২৯ আগস্ট শুরু হয়েছে।  রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে করা হয়েছে শুটিং। পরবর্তী কাজ হবে ৪ থেকে ৬ সেপ্টেম্বর। আগামী ঈদে এনটিভিতে প্রচারিত হবে ‘শ্রাবণ এসেছিলো গান নিয়ে’।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!