• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

এক বছর পর লাইভ শোতে সালমা


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৩, ২০১৬, ০৬:২১ পিএম
এক বছর পর লাইভ শোতে সালমা

শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী সালমা এক বছরেরও বেশি সময় পর তার ভক্ত-দর্শককে গান শোনাতে লাইভ শোতে আসছেন। গত বছর ঈদুল ফিতরে বৈশাখী টিভিতে এ শিল্পী সর্বশেষ লাইভ শো করেছিলেন।

এক বছর বিরতির পর শুক্রবার দুপুর ২টা ৩০ মিনিটে মাছরাঙা টিভির ‘ইচ্ছে গানের দুপুর’ অনুষ্ঠানে সরাসরি গান গাইবেন সালমা। অজয় পোদ্দারের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন দিঠি আনোয়ার।

এক বছর পর লাইভ শোতে গান গাওয়া প্রসঙ্গে সালমা বলেন, প্রতি মাসেই বিভিন্ন টিভি চ্যানেলে সরাসরি গান গাওয়ার পক্ষে আমি নই। আমার গানের প্রতি ভক্ত-দর্শকের আগ্রহ আছে এটা আমি অনুভব করি। কিন্তু এ কারণে নিয়মিত লাইভ শোতে গান শোনাতে হবে বিষয়টি এমন নয়। শ্রোতা-দর্শকেরও আমার গান শোনার জন্য কিছুটা হলেও অপেক্ষায় থাকা উচিত। তাছাড়া আমার নিয়মিত অন্যান্য ব্যস্ততা তো আছেই। যে কারণে আমি বছরে দু-একটি লাইভ শোতে অংশ নিতেই স্বাচ্ছন্দ্যবোধ করি।

সালমা জানান, আজ তিনি বিভিন্ন একক অ্যালবামের গানসহ তার গাওয়া জনপ্রিয় গানগুলোই শ্রোতা-দর্শকদের গেয়ে শোনাবেন। পাশাপাশি শ্রোতাদের অনুরোধেই গান গাইবেন। এদিকে গত বুধবার সালমা তার নতুন একক অ্যালবামের কাজ শুরু করেছেন ‘মন মাঝি’ গানটি রেকর্ডিংয়ের মধ্য দিয়ে। গানটি লিখেছেন ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম। সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। এ

ছাড়া শিগগিরই তিনি জাহিদ আকবরের লেখা নতুন আরেকটি গান রেকর্ডিং করবেন। সালমা জানান, এবারের অ্যালবামটি তিন কিংবা চারটি গান দিয়েই শেষ করবেন তিনি। সবক’টি গানই ভিডিও আকারে অ্যালবামে থাকতে পারেও বলে জানান তিনি।

এদিকে ইউটিউবে সালমার ‘পরাণের বন্ধু’ গানটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে। গানটি এরই মধ্যে দশ লাখ ভিউয়ার্স ছাড়িয়েছে। উল্লেখ্য, সালমার সর্বশেষ একক অ্যালবাম ‘অনুরাগের ঘরে’ ২০১৫ সালে বাজারে আসে। সালমা প্রথম প্লেব্যাক করেন প্রয়াত এমবি মানিক পরিচালিত ‘প্রেম কয়েদী’ ছবিতে। এরপর বহু ছবিতে তিনি গান গেয়েছেন। সর্বশেষ তিনি পরীমনি অভিনীত ‘সোনাবন্ধু’ ছবিতে তিনটি গান গেয়েছেন। সালমার একক অ্যালবামগুলো হচ্ছে ‘বন্ধু আইও’, ‘বেস্ট অব সালমা’, ‘পরাণের বন্ধু’, ‘বিনোদিনী গো’, ‘মাটির তারা’, ‘বন্ধু আইলানা’, ‘বৃন্দাবন’, ‘প্রেমের জানাজা’, ‘স্বপ্ন উড়াইলা’।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!