• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এক রশিতে শালি-দুলাভাইয়ের আত্মহত্যা!


ঝিনাইদহ প্রতিনিধি মার্চ ২৮, ২০১৮, ০৫:৪৩ পিএম
এক রশিতে শালি-দুলাভাইয়ের আত্মহত্যা!

প্রতীকী ছবি

ঝিনাইদহ: সদর উপজেলার পূর্ব তেঁতুলবাড়িয়া গ্রামে একই রশিতে ফাঁস দিয়ে শালি-দুলাভাই আত্মহত্যা করেছেন! । ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলার তেতুলতলা গ্রামে। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে।

বুধবার (২৮ মার্চ) সকালে পুলিশ ওই গ্রামের পীরতলা মাঠের কড়ই গাছ থেকে তাদের লাশ উদ্ধার করে।

মৃতরা হলেন-পূর্ব তেঁতুলবাড়িয়া গ্রামের মন্টু মোল্লার ছেলে বিল্লাল হোসেন (২৫) ও একই গ্রামের সাখাওয়াত হোসেনের মেয়ে ও নারিকেলবাড়ীয়া জেড এম মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী কলি খাতুন (১৪)।

ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিটন এ তথ্য নিশ্চিত করে জানান, চার বছর আগে বিল্লাল হোসেনের সঙ্গে কলির বোন পিংকি খাতুনের বিয়ে হয়। তাদের ২ বছরের একটি সন্তান রয়েছে।একপর্যায়ে দুলাভাই বিল্লাল হোসেনের সঙ্গে কলির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ১০ দিন আগে তারা পালিয়ে যান। জানতে পেরে অনেক চেষ্টার পর গ্রামের গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে তাদের ফিরিয়ে আনা হয়। অবশেষে রাতের কোনো এক সময় গ্রামের পীরতলা মাঠের একটি কড়ই গাছে একই রশিতে ঝুলে তারা আত্মহত্যা করেন।

নারিকেলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বদিউর রহমান  ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!