• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

একই পরিবার থেকে দুই শিক্ষার্থী অপহরণ, জনমনে আতঙ্ক


ঝিনাইদহ প্রতিনিধি নভেম্বর ১৮, ২০১৭, ০২:৩১ পিএম
একই পরিবার থেকে দুই শিক্ষার্থী অপহরণ, জনমনে আতঙ্ক

ঝিনাইদহ: কোটচাঁদপুর উপজেলার হরিন্দিয়া গ্রামে কয়েক দিনের ব্যবধানে একই পরিবার থেকে মাসুদ রানা ও মাসুম বিল্লাহ নামে কলেজ পড়ুয়া ও মাদ্রাসার ছাত্র অপহরণ হয়েছে। জানা যায়, গত বুধবার দিবাগত রাতে একটি সাদা মাইক্রোবাসে করে আনুমানিক রাত ১১টার দিকে ৭-৮ জন সাদা পোশাকধারী লোক প্রশাসন হিসাবে পরিচয় দিয়ে মাসুম বিল্লাহ (১৭) ও কলেজ পড়ুয়া ছাত্র মাসুদুর রহমান নামে এক মাদ্রাসা শিক্ষার্থীকে অপহরণ করেছে। মাসুম বিল্লাহর চাচা আবুল কালাম জানান, তারা বাড়ির সামনে এসে মাসুম বিল্লাহর বাড়ি খোঁজ করে। আমি তাদের জিজ্ঞাসা করলে তারা বলে যে একটা মামলার জন্য তাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই একদিনের জন্য নিয়ে যাব আর আমরা প্রশাসনের লোক।

তিনি জানান, হরিন্দিয়া গ্রামের আমিনুল ইসলামের পুত্র এবং একই গ্রামের হাজী আলতাফ হোসেন আলীম মাদ্রাসার আলেম প্রথম বর্ষের ছাত্র। সে বাড়িতে এই সময় ঘুমিয়ে ছিল। মাসুম বিল্লাহ ঘর থেকে বেরিয়ে আসলে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় এবং বলে যে দুই-একদিন জিজ্ঞাসাবাদ শেষে তাকে ফিরিয়ে দিয়ে যাব। বৃহস্পতিবার সকালে তার চাচাসহ বাড়ির লোকজন তার খোঁজ করতে থানায় আসলে তার কোনো খোঁজ খবর পাই না এবং বিভিন্ন স্থানে খোঁজ খবর নিয়ে তার কোনো হাদিস পাই নাই। এতে তারা খুবই হতাশাগ্রস্ত হয় এবং তার খোঁজ করতে থাকে বিভিন্নভাবে। কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা বলেন, এই ঘটনার আগে বা পরে এই ব্যাপারে কেউ পুলিশকে জানায়নি।

উল্লেখ্য, গত ১২ই অক্টোবর মাসুম বিল্লাহ চাচাত ভাই মাকছুদুর রহমান ওরফে মাসুদ রানা (২৪) কোটচাঁদপুর সরকারি কে এম এইচ কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্রকে গ্রামীণফোনের টাওয়ার বসানোর জায়গা দেখার জন্য একটি গ্রামীণফোনের স্ট্রিকার লাগানো মাইক্রোবসে করে বিকালে আপহরণ করে নিয়ে যায়। সে মোমিনুল ইসলামের মেজ ছেলে। তার এখনো কোনো খোঁজ পায়নি তার পরিবার। এই ব্যাপারে দুইদিন পরে একটি অপহরণ মামলা হয় কোটচাঁদপুর থানায়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!