• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
সৌদি আরবে সড়ক দুর্ঘটনা

একই পরিবারের চার জনসহ ৫ বাংলাদেশির মৃত্যু


মুহাম্মদ আরিফুর রহমান, ফেনী প্রতিনিধি মে ১৪, ২০১৭, ০২:১৩ পিএম
একই পরিবারের চার জনসহ ৫ বাংলাদেশির মৃত্যু

ফেনী : সৌদি আরবে ওমরাহ শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ফেনীর একই পরিবারের চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ব্যবসায়ীর স্ত্রী। এ ঘটনায় নিহত হয়েছেন তাদের গাড়ি চালক। এক সঙ্গে চারজন মারা যাওয়ায় ফেনীর বারাহীপুর গ্রামের বাড়িতে চলছে স্বজনদের শোকের মাতম।  

নিহত আজিজুরর রহমানের বড় ভাই সাইদুল হক জানান, ফেনী শহরের বারাহিপুর এলাকার ‘ক্ষণিকালয়’ বাড়ির ৯ ভাইবোনের মধ্যে সবার ছোট আজিজুর রহমান। জীবিকার তাগিদে ১৯৯২ সালে তিনি পাড়ি জমান সৌদি আরব। দীর্ঘ ২৬ বছর ধরে তিনি সৌদি আরবে ব্যবসা করে আসছেন। গত ১৮ এপ্রিল ওমরা হজ্ব করার জন্য স্ত্রী মোরশেদা পারভীন মুন্নি, ছেলে আরাফাত বিন আজিজ (৮), মেয়ে লুবাবা বিনতে আজিজ (৪) ও শাশুড়ি আকলিমা বেগম সৌদি আরব যান।

শনিবার ভোরে হজ্ব শেষে সৌদি আরবের পূর্বাঞ্চলীয় শহর বাফার-আল বাতিন থেকে ২০০ কিলোমিটার দূরে উম্মে জম জম এলাকায় তাদের বহনকারী প্রাইভেটকারটি দুর্ঘটনার কবলে পড়ে। এতে ঘটনাস্থলে আজিজুর রহামন, তার দুই সন্তান ও গাড়ি চালক নিহত হয়। আহত হয় স্ত্রী ও শাশুড়ি। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শাশুড়ি। তাঁর স্ত্রীকে ওই দেশের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে নিহতের বড় ভাই সাইদুল হক, মেঝ ভাই সফিকুর রহমান, বন্ধু মো. আলীসহ স্বজনরা আহাজারি করতে দেখা গেছে।
মো. আলী জানান, ‘আজিজ দুনিয়া ছেড়ে চলে যাবেন হয়তো সেজন্যই বাড়িটির নাম রেখেছে ক্ষণিকালয়। জীবনের উপর্জিত বেশীর ভাগ টাকা পয়সা মসজিদ মক্তব ও গরীব অসাহায়দের দান করেছেন।’

ফেনী পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিন বাহার জানান, আজিজুর রহমানের মৃত্যুর খবর শুনে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাঁদের লাশ বাংলাদেশে আনতে প্রশাসনিক সকল কার্যক্রমে পৌরসভা থেকে সহযোগিতা করা হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!