• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

একঘণ্টায় সড়কে ঝরলো চার প্রাণ


সিরাজগঞ্জ ও কুষ্টিয়া প্রতিনিধি মে ২৮, ২০১৭, ০১:৪৩ পিএম
একঘণ্টায় সড়কে ঝরলো চার প্রাণ

ঢাকা: সিরাজগঞ্জের সলঙ্গা ও কুষ্টিয়ার মিরপুরে একঘণ্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় চার নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত চার জন। রোববার (২৮ মে) ১০টা থেকে ১১টার মধ্যে এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত।

সিরাজগঞ্জ: জেলার সলঙ্গা থানার পাঁচলিয়া বাজার ও বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ এলাকায় আলাদা সড়ক দুর্ঘটনায় পিকআপ চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় হেলপারসহ ৪জন গুরুতর আহত হয়েছে।

রোববার (২৮ মে) বেলা সাড়ে ১১টায় হাটিকুমরুল-বনপাড়া মহাসড়ক ও ভোরে বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়কের পাঁচলিয়া এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে। নিহতদের মধ্যে অজ্ঞাত এক ব্যক্তির মৃতদেহ সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আহতরা হলেন- মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন ঢাকা দক্ষিণ সিটির আগ্রাবাদ থানার আব্দুল জব্বার খান রোডের ইসহাক খানের ছেলে ইদ্রিস (২৫) ও মুন্সীগঞ্জ জেলার টুংগীবাড়ী থানার রনধুনীবাড়ী এলাকার আব্দুল হাকিমের ছেলে মোক্তার হোসেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী এ তথ্য নিশ্চিত করে জানান, রোববার বেলা ১১টায় হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশের মান্নাননগর এলাকায় ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখী সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা এক যুবক নিহত হয়। এসময় আহত হয় আরো ২ জন। তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার কোহির উদ্দিন দেওয়ান এ তথ্য নিশ্চিত করে জানান,  ভোরে ঢাকা থেকে রাজশাহীগামী একটি পিকআপটি পাঁচলিয়া এলাকায় পৌছলে বিপরীত দিকে আসা বাসের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ট্রাকটির সামনের অংশ দূমরে মুচরে যায়। দুর্ঘটনায় ওই পিকআপের চালকসহ তিনজন গুরুতর আহত হন। এসময় মহাসড়কে টহলরত ফায়ার সার্ভিসকর্মীরা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাতনামা ওই চালকের মৃত্যু হয়।

কুষ্টিয়া: জেলার মিরপুরে সড়ক দুর্ঘটনায় নির্মল মন্ডল (৩০) নামে এক মাছ ব্যবসায়ী ও গোবিন্দপুরে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক ভিক্ষুক নিহত হয়েছেন।

রোববার (২৮ মে) সকাল ১০টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের বিজিবি ক্যাম্পের সামনে শ্যামলী পরিবহনের একটি বাস মিরপুরগামী একটি অটো বাইককে পেছন থেকে ধাক্কা দেয়।

এতে অটোবাইকে থাকা মাছ ব্যবসায়ী নির্মল মন্ডল রাস্তায় ছিটকে পদে ঘটনাস্থলেই মারা যান।

অপরদিকে সকালে কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের গোবিন্দপুর এলাকায় রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী বাসের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক ভিক্ষুক নিহত হয়। নিহত ওই ভিক্ষুকের নাম-পরিচয় জানা যায়নি।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!