• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘একজন নেইমারের প্রয়োজন পিএসজির’


ক্রীড়া ডেস্ক জুলাই ২০, ২০১৭, ০৯:১৯ পিএম
‘একজন নেইমারের প্রয়োজন পিএসজির’

ঢাকা: তাহলে কি বার্সেলোনার ‘এমএনএস’ ত্রয়ী যুগের অবসান হতে চলেছে। মেসি, সুয়াজেরে থেকে আলাদা হয়ে যাচ্ছেন নেইমার? সেটা সমই বলে দেবে। তবে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়ের স্বপ্ন পূরণ করতে একজন নেইমারকে খুব প্রয়োজন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি)। ক্লাবটির লিগ প্রধান কোচ ইউনি এমেরি জানাচ্ছেন সেই কথাই।

বৃহস্পতিবার (২০ জুলাই) ফ্রান্সের ক্রীড়া বিষযক দৈনিক এল ইকুইপে প্রকাশিত সাক্ষাৎকারে এমেরি বার্সেলোনা তারকা নেইমারকে বিশ্বের শীর্ষ ৫ ফুটবলারের একজন হিসেবে উল্লেখ করে আরো বলেন, ইউরোপের শীর্ষ ক্লাব হিসেবে প্রতিষ্ঠা পেতে হলে পিএসজির এমন একজন খেলোয়াড়ের প্রয়োজন।

এমন এক সময় তিনি এই মন্তব্যটি করেছেন, যখন ব্রাজিল ও স্পেনের সংবাদ মাধ্যমের রিপোর্টে বলা হচ্ছে যে নেইমারকে বার্সেলোনা থেকে নিয়ে আসার জন্য একটি চাঞ্চল্যকর চুক্তির পথে রয়েছে পিএসজি।

এমেরি বলেন, ‘আমরা যদি বায়ার্ন মিউনিখ, বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদের সঙ্গে টেক্কা দিয়ে চ্যাম্পিয়ন্স লিগ জয় করতে চাই, তাহলে বিশ্বের শীর্ষ ৫ খেলোয়াড়ের একজনকে আমাদের দলে ভেড়াতে হবে। নেইমার এই খেলায় নিজেকে অনেকদূর এগিয়ে নিয়ে গেছেন। যে কারণে আজ তিনি বিশ্বের শীর্ষ ৫ খেলোয়াড়দের মধ্যে একজন।’ গণ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী ২৫ বছর বয়সি এই ব্রাজিলীয়কে পেতে বার্সেলোনাকে ২০০ মিলিয়ন ইউরোরও বেশী অর্থ দিতে রাজি আছে পিএসজি।

স্পেনের এই কোচ বলেন, ‘শীর্ষ এই খেলোয়াড়দের আকৃষ্ট করতে আমাদের সভাপতি নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।’

প্রসঙ্গত, লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেজের সমন্বয়ে ‘এমএনএস’ ত্রয়ী বলা হয়ে থাকে।

এদিকে নিজেকে নিয়ে গণমাধ্যমের বিভিন্ন প্রচারণার জবাবে চলতি সপ্তাহের শুরুতে গোল ডট কমকে নেইমার বলেন, বার্সেলোনায় তিনি বেশ সুখেই আছেন। সেখানেই আগামী মৌসুম শুরুর অপেক্ষায় রয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!