• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

একটু কষ্ট সহ্য করলে উন্নয়ন আরো ত্বরান্বিত হবে


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৫, ২০১৮, ০২:৩৩ পিএম
একটু কষ্ট সহ্য করলে উন্নয়ন আরো ত্বরান্বিত হবে

ঢাকা: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, কুমিল্লায় চারটি প্রকল্প উদ্বোধনের মাধ্যমে শেখ হাসিনার সাফল্যের বাংলাদেশে নতুন আরেকটি পালক যুক্ত হলো। সরকারের চমৎকার টিমওয়ার্ক থাকার কারণে এই উন্নয়ন কর্মকাণ্ড সম্ভব হচ্ছে।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) ভিডিও কনফারেন্সের মাধ্যমে কোম্পানীগঞ্জ-মুরাদনগর-হোমনা মহাসড়ক ও গৌরীপুর-হোমনা সেতু, কুমিল্লা শহরের শাসনগাছা রেলওয়ে ওভারপাস এবং কুমিল্লার পদুয়া বাজার রেলওয়ে ওভারপাসের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, উন্নয়ন কাজ চলার সময় সাধারণ মানুষের একটু কষ্ট হয়। কিন্তু তারা কষ্ট সহ্য করতে চায় না। তিনি বলেন, হানিফ ফ্লাইওভারের আগে শুধু এটুকু রাস্তা পার হতে আড়াই ঘণ্টা সময় লাগতো। এখন লাগে আড়াই মিনিট। তিনি বলেন, একটু কষ্ট সহ্য করলে উন্নয়ন কার্যক্রম আরো ত্বরান্বিত হবে।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, সকলে মিলে দেশটাকে গড়ে তুলতে হবে। আমরা মুক্তিযুদ্ধে বিজয়ী জাতি। মাথা নত নয়, আমরা মাথা উঁচু করে চলবো বিশ্বদরবারে। দেশ এগিয়ে যাচ্ছে সকলের সম্মিলিত প্রচেষ্টায়। এ অগ্রগতি অব্যাহত রাখতে হবে।

ভিডিও কনফারেন্সে ঢাকা প্রান্তে বক্তব্য রাখেন- সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব মন্ত্রণালয়ে নজরুল ইসলাম। কুমিল্লা প্রান্তে বক্তব্য রাখেন স্থানীয় এমপি আ. ক. ম বাহাউদ্দিন বাহার ও জেলা পরিষদ চেয়ারম্যান এবিএম তাহের বক্তব্য রাখেন। কুমিল্লা প্রান্তে অনুষ্ঠান পরিচালনা করেন জেলা প্রশাসক আবুল ফজল মীর।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!