• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

একসঙ্গে অভিনয় করতে সালমান-শাহরুখের শর্ত


বিনোদন ডেস্ক ডিসেম্বর ৫, ২০১৬, ০৯:১৮ পিএম
একসঙ্গে অভিনয় করতে সালমান-শাহরুখের শর্ত

ঢাকা: বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও শাহরুখ খান। ব্যক্তিগত দ্বন্দ্ব আর দূরত্ব ভুলে এক হয়েছেন বহু আগেই। এবার একসঙ্গে ছবি করতে আপত্তি নেই বলেও জানালেন বলিউডের এই দুই সুপারস্টার। তবে একসঙ্গে অভিনয় করতে শর্ত জুড়ে দিয়েছেন দুজনই!

করন অর্জুন খ্যাত তারকা অভিনেতা সালমান ও শাহরুখকে একই ছবিতে পর্দায় দেখতে ভক্ত অনুরাগীদের ইচ্ছে বহুদিন থেকে। বহুবার সেই সম্ভাবনা দেখা গেলেও কখনোই আর এই দুই তারকাকে নিয়ে সিনেমা বানানোর সাহস করেননি কেউ। এবার নিজে থেকেই একসঙ্গে একই ছবিতে অভিনয়ের ইচ্ছের কথা জানালেন সালমান খান ও শাহরুখ খান। তবে একসঙ্গে অভিনয়ের শর্ত দিয়েছেন দুজনই!

সম্প্রতি স্টার স্ক্রিন সিনে অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে এক মঞ্চে দেখা গেছে সালমান ও শাহরুখকে। আর সেখানেই এই দুজনকে একসঙ্গে দেখে আবেগাপ্লুত তাদের ভক্ত অনুরাগীরা। একসঙ্গে ছবিতে তাদের দেখা যাবে কিনা জানতে চাইলে শাহরুখ খান বলেন, একদিন নিশ্চয় এমনটি হবেই। কেউ না কেউ হয়তো সালমান আর আমাকে একসঙ্গে তাদের ছবিতে কাস্ট করবেন!

অন্যদিকে সালমানও শাহরুখের সঙ্গে একই ছবিতে অভিনয়ের প্রস্তাবকে ইতিবাচক বলে মনে করছেন। শাহরুখের সাথে অভিনয় করতে কোনো আপত্তিতো নেইই, বরং এরজন্য তিনি নাকি ভালো গল্পের লেখককে খোঁজছেনও। সালমান মনে করেন, কোনো মেধাবী চিত্রনাট্যকার হয়তো ভালো কোনো গল্প নিয়ে আসবেন। 

শুধু গল্প ভালো হলেই হবে না। সালমান ও শাহরুখ মনে করেন তাদের দুজনকে একই সিনেমায় অভিনয় করাতে দরকার একজন তুখোর পরিচালক। যার মাথার ভেতর আছে সিনেমা বানানোর পোকা। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিল

Wordbridge School
Link copied!