• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

একসঙ্গে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন পূর্ণিমা


বিনোদন প্রতিবেদক আগস্ট ৭, ২০১৮, ০১:০৯ পিএম
একসঙ্গে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন পূর্ণিমা

নায়িকা পূর্ণিমা

ঢাকা: একসঙ্গে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন জানপ্রিয় নায়িকা পূর্ণিমা। একটি ‘জ্যাম’, অন্যটি ‘গাঙচিল’। নানা কারণে শুটিংয়ের আগেই দুটো ছবি বেশ আলোচিত হয়ে আছে। কারণ, একটির সঙ্গে জড়িয়ে আছে অকাল প্রয়াত নায়ক মান্নার নাম আরেকটির সঙ্গে সরাসরি যুক্ত আছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আবার দুটো সিনেমাতেই পূর্ণিমা নির্মাতা হিসেবে পাচ্ছেন নঈম ইমতিয়াজ নেয়ামুলকে আর নায়ক হিসেবে থাকছেন ফেরদৌস! লম্বা বিরতি শেষে পূর্ণিমার এই ফেরার পুরোটাই বুঝি কাকতাল অথবা সম্মিলিত সুদূর পরিকল্পনার ফসল।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে পূর্ণিমা

৬ আগস্ট সন্ধ্যায় রাজধানীর এক হোটেলে সাংবাদিকদের মুখোমুখি বসেন তিনজনই-ফেরদৌস, পূর্ণিমা ও নেয়ামুল। যদিও এই বসার কারণ, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে নির্মাণ প্রতীক্ষিত ‘গাঙচিল’ ছবির জন্য চুক্তিবদ্ধ হওয়া।

চুক্তি স্বাক্ষর শেষে নির্মাতা নেয়ামুল জানান, ‘ছবিটি নোয়াখালীর একটি চরের গল্প দিয়ে সাজানো হচ্ছে। উপন্যাসটি এরমধ্যে যারা পড়েছেন, তারা নিশ্চয়ই অবগত থাকবেন।

ছবিটির প্রযোজক হিসেবে থাকছেন যৌথভাবে নায়ক-নির্মাতা দুজনেই। পূর্ণিমা বললেন, ‘পাঁচ বছর পর ফিরছি। দুটি ছবিতেই নায়ক হিসেবে পাচ্ছি আমার বন্ধু ফেরদৌসকে। পরিচালকও একই। এটা বেশ মজার বিষয়। জানাগেছে, ‘গাঙচিল’-এর শুটিং শুরু হবে ডিসেম্বর থেকে।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!