• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

একাই ৪ গোল করেও দর্শকদের দুয়ো শুনলেন নেইমার!


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৮, ২০১৮, ০১:১৩ পিএম
একাই ৪ গোল করেও দর্শকদের দুয়ো শুনলেন নেইমার!

ঢাকা: এক ম্যাচ বসে ছিলেন সাইডবেঞ্চে। কিন্তু ফিরেই নেইমার যা করলেন সেটি দুর্দান্ত। ঘরের মাঠে দিঁজোকে ৮-০ গোলে গুঁড়িয়ে দেয়ার পথে নিজে হ্যাটট্রিকসহ করেছেন ৪ গোল। তারপরও দর্শকরা নেইমারকে দুয়ো দিয়েছেন। কারণ তাদের কাছে মনে হয়েছে ব্রাজিলিয়ান তারকা এডিনসন কাভানির সঙ্গে ম্যাচে স্বার্থপরতা দেখিয়েছেন। 

নেইমার রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দেয়ার পরই তার সঙ্গে মাঠেই লেগে গিয়েছিল কাভানির। স্পট কিক কে নেবে এ নিয়ে দুজনের মধ্যে মনোমালিন্য তৈরি হয়েছিল। শেষ পর্যন্ত কোচ উনাই এমেরি নেইমারের কাছেই ওই দায়িত্ব সপে দেন। আস্তে আস্তে কাভানিও নেইমারকে ‘বস’ মেনেই খেলে চলছিলেন।

এখন আর নেইমার-কাভানির সমস্যা নেই বললেই চলে। কিন্তু ওই যে একটা ইগো সমস্যা তো থাকেই। বুধবার (১৭ জানুয়ারি) রাতে দিঁজোর জালে তখন ৭ গোল দেয়া হয়ে গেছে পিএসজির। হ্যাটট্রিক করেছেন নেইমার, অ্যাঙ্গেল ডি মারিয়া জোড়া গোল করেছেন এবং কাভানি ও কিলিয়েন এমবাপ্পে করেছেন ১টি করে গোল। এরপরই পেনাল্টি পায় পিএসজি। 

গ্যালারি ভরা দর্শকদের সবাই ভেবেছিল, বড় মনের পরিচয় দিয়ে নেইমার কাভানিকেই পেনাল্টি নিতে দেবেন। কারণ আর একটি গোল করলেই তিনি পিএসজির ইতিহাসে সবচেয়ে বেশি গোল করা জ্লাতান ইব্রাহিমোভিচকে (১৫৬টি গোল) ছুঁয়ে ফেলবেন। 

গ্যালারি থেকেও আওয়াজ উঠেছিল যাতে পেনাল্টিটি কাভানি নেন। কিন্তু চরম স্বার্থপরতা দেখিয়ে নিজেই পেনাল্টি নেন নেইমার। এই ঘটনায় দর্শকরা খুশি না হয়ে বরং নেইমারকে দুয়ো দিয়েছেন। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের দর্শকদের আচরণ পছন্দ হয়নি। তাই তো মাঠ থেকে বের হওয়ার সময় নেইমার মাথা নাড়তে নাড়তে বের হয়েছেন। 

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এআই

Wordbridge School
Link copied!