• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

একাধিকবার শারীরিক সম্পর্ক, হলো ভিডিও, অতঃপর...


নিউজ ডেস্ক জুলাই ৩০, ২০১৮, ১১:১৯ এএম
একাধিকবার শারীরিক সম্পর্ক, হলো ভিডিও, অতঃপর...

এই নিউজের সঙ্গে ছবির কোন সম্পর্ক নেই। ছবিটি শুধুই প্রতিকি

ঢাকা: ভারতে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক বছর ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে এসএফআই নেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হরিদেবপুরে। অভিযোগ, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ারও হুমকি দিচ্ছিলেন দেবারুণ চক্রবর্তী নামে ওই এসএফআই নেতা। অভিযুক্ত দেবারুণ চক্রবর্তী কলকাতা জেলা এসএপআই-এর সদস্য।

অভিযোগকারী তরুণী হরিদেবপুরেরই একটি বাচ্চাদের স্কুলের শিক্ষিকা। সেখানেই ২০১৭ সালে তার সঙ্গে আলাপ হয় স্থানীয় যুবক দেবারুণের। ধীরে ধীরে দুই জনের সম্পর্ক ঘনিষ্ট হতে থাকে। শুরু হয় মুঠোফোনে ফোনালাপ। এরপরই দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়।

অভিযোগকারী তরুণীর দাবি, এই এক বছরে তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্কও হয়। তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েই দেবারুণ তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। কিন্তু, সাম্প্রতিক বিয়ের কথা বললেই বেঁকে বসেন দেবারুণ। বিয়ের জন্য চাপ দিতেই তার রূপ বদলে যায়। অভিযোগ, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেওয়ার পাল্টা হুমকি দেওয়া শুরু করে অভিযুক্ত এসএফআই নেতা।

শুক্রবার পুরো ঘটনা জানিয়ে হরিদেবপুর থানায় অভিযোগ করেন ওই তরুণী। এরপরই ওই তরুণীর ডাক্তারি পরীক্ষা হয়। তবে অভিযোগের পর থেকে নিখোঁজ রয়েছেন দেবারুণ চক্রবর্তী। এই ঘটনায় আতঙ্কে রয়েছে তরুণীর পরিবার।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!