• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

একুশে বইমেলায় সাকিবের ‘হালুম’


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ৫, ২০১৮, ০৫:৪৫ পিএম
একুশে বইমেলায় সাকিবের ‘হালুম’

সাকিব আল হাসান হাসানের ফেসবুক থেকে নেওয়া

ঢাকা: পাঁচ দিনের টেস্ট, ৫০ ওভারের ওয়ানডে এবং ২০ ওভারের টি-টোয়েন্টি, আন্তর্জাতিক ক্রিকেটের সব ফরম্যাটে বিশ্বের সেরা অলরাউন্ডার কে? এত সহজ প্রশ্ন হলে কি পরীক্ষায় কেউ ফেল করে? এটি তো শতভাগ কমন। আর যার কমন পড়েনি সে এক কথায় ‘গাধা’। সারা দুনিয়া চেনে বাংলাদেশের সাকিব আল হাসানকে। এবার এই বিশ্বসেরা অলরাাউন্ডারের আরেকটি গুনের কথা জানা গেল।

‘যে রাধে সে চুলও বাঁধে’ এবারের একুশে বই মেলায় সাকিবের সেই পরিচয় পাওয়া গেল। নিজের প্রথম বই নিয়ে অমর একুশে বইমেলায় হাজির হয়েছেন সাকিব আল হাসান।  
শিশুতোষ গল্প নিয়ে সাজানো বইটির নাম ‘হালুম’। সোমবার (৫ ফেব্রুয়ারি) বইমেলায় বইটির মোড়ক উম্মোচিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন সাকিব নিজেই। পাশাপাশি ভক্তদের অটোগ্রাফও দেন তিনি।

এদিকে বইয়ের প্রচ্ছদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাকিবের অফিশিয়াল পেজে আপলোড করা হয়েছে। পাশাপাশি সাকিব দিয়েছেন একটি ভিডিও বার্তা। এতে এই অলরাউন্ডার বলেন, ‘প্রিয় ভক্ত ও বন্ধুরা আশা করি সবার সঙ্গে দেখা হচ্ছে অমর একুশে বইমেলায় ৬ নম্বর প্যাভিলিয়ান পার্লে। এখানেই হবে আমার প্রথম অফিশিয়াল বই শিশুদের জন্য লেখা হালুমের পাঠ উন্মোচন । আমি কিন্তু থাকছি। তোমাদের সাথে দেখা হবে এবং অটোগ্রাফ হবে। বই পড়ো আর বাঘের মত গর্জন করো। হালুম!’

প্রসঙ্গত, ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে চোট পান সাকিব আল হাসান। সেই কারণে চট্টগ্রাম টেস্ট শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামা হয়নি তার। ঢাকায় অনুষ্ঠিতব্য দ্বিতীয় ও শেষ টেস্টও খেলতে পারবেন না এই অলরাউন্ডার। তবে টি-টোয়েন্টি সিরিজে খেলার সম্ভাবনা রয়েছে তার।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!