• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে পারেনি সিইসি


নারায়ণগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ১৩, ২০১৬, ১০:৩৭ পিএম
এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে পারেনি সিইসি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খান বলেন, এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে পারেনি নির্বাচন কমিশনার। অথচ নির্বাচনের মাত্র আর কয়েকদিন বাকী রয়েছে। আর নির্বাচনে অরাজকতা সৃষ্টি করতে পারে এমন সন্ত্রাসীদের এখনো গ্রেপ্তার করতে পারেনি। এতে করে প্রমাণিত নির্বাচন সুষ্ঠু হবে কিনা জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল থেকে সাখাওয়াত হোসেন খান সরকারি ছুটির দিনেও সিটি করপোরেশনের বন্দর থানার মদনগঞ্জস্থ ১৯ নং ওয়ার্ড এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে ধানের শীষের প্রতীকের গণসংযোগ করেন। এসময় তিনি সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠনের প্রত্যয় ব্যক্ত করেন।

সাখাওয়াত বলেন, বর্তমান সরকার গণতন্ত্রকে বিলুপ্ত করে রেখেছে। গণতন্ত্র রক্ষার জন্য বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আন্দোলন সংগ্রাম করে চলেছেন। গণতন্ত্র রক্ষার্থে নাসিক নির্বাচনে বিএনপি অংশ গ্রহন করেছে।

তিনি বলেন, এই নির্বাচনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জবাসী তাদের ভোটার অধিকার ফিরে পাবে বলে মনে করছি। তাই ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করার সুযোগ চাই আপনাদের কাছে। আপনারা আমাকে একবার প্রমাণ করার সুযোগ দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, ঢাকা মহানগর উত্তর সিনিয়র যুগ্ম সম্পাদক শাহাবুদ্দিন মুন্না, বাংলাদেশ সাম্যবাদী দলের সাঈদ আহম্মেদ, বন্দর থানা বিএনপির সভাপতি হাজী নুরুউদ্দিন,সাবেক সভাপতি আমানউল্লাহ আমান, জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক জাহিদ হাসান রোজেল, যুগ্ম আহবায়ক আকরাম প্রধানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!