• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

এখনো শাকিবের অর্ধাঙ্গী অপু!


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১, ২০১৮, ০৩:২১ পিএম
এখনো শাকিবের অর্ধাঙ্গী অপু!

শাকিব খান ও অপু বিশ্বাস

ঢাকা: আনুষ্ঠানিক বিচ্ছেদ হলেও নানা কার্যক্রমে এখনো শাকিব খানের অর্ধাঙ্গীনীর মতো জড়িয়ে আছেন অপু বিশ্বাস। অপুকে শাকিবও যেনো কোনো কিছু থেকে একেবারে বাদ দিতে পারছেন না। কারণ বিচ্ছেদ হলেও অপুর কাছে রয়েছে শাকিব খানের একমাত্র সন্তান্ আব্রাম খান জয়।

মা হিসেবে অপুই দেখাশুনা করছেন জয়কে। সে সুবাদের তিনি অর্ধাঙ্গিনী। এছাড়া শাকিব-অপু শুধু স্বামী-স্ত্রীই ছিলেন না। কিংবা তারা শুধু আব্রাম খান জয়ের মা-বাবাই নন। টানা ১০ বছরের বেশি সময় জুটি হয়ে অভিনয় করেছেন ঢাকাই চলচ্চিত্রে। অসংখ্য চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করেছেন। সুতরাং পিছু ছাড়তে চাইলেও সম্ভব নয়।

সম্ভব যে নয়, তা আরেকবার প্রমাণ হলো ‘শাকিব খান অফিসিয়াল’ নামের ইউটিউব চ্যানেল আত্মপ্রকাশ করার পর। ২৮ মার্চ চ্যানেলটির আত্মপ্রকাশ ঘটে। শাকিব খান তার জন্মদিনে এই চ্যানেলের ঘোষণা দেন।

শাকিব খান ইউটিউব চ্যানেলের শুরুটা করলেন অপু বিশ্বাসকে সঙ্গে নিয়েই। এর প্রমাণ মেলে ‘শাকিব খান অফিসিয়াল’ নামের চ্যানেলটি দেখলেই। চ্যানেল ঘুরে দেখা গেছে, এ প্রতিবেদন লেখা সময় পর্যন্ত মোট দশটি ভিডিও কনটেন্ট আপলোড করা হয়েছে তাতে। তার মধ্যে অর্ধেকের বেশি কনটেন্টেই রয়েছেন অপু বিশ্বাস। এমনকি চ্যানেলে টপ আইটেমেই রয়েছে শাকিব-অপু জুটির ‘লাভ ম্যারেজ’ চলচ্চিত্রের একটি গান।

ইউটিউব চ্যানেল এখন বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ অনুষঙ্গ। শাকিব খানের মতো সুপারস্টার যখন নিজের নামে ইউটিউব চ্যানেল খোলেন, তখন তার গুরুত্ব আরো বেড়ে যায়। এই মহাগুরুত্বপূর্ণ চ্যানেলে কনটেন্ট আপলোড করতে গিয়ে অপুর বিকল্প বোধহয় খুঁজে পাননি শাকিব। সদ্য সাবেক হওয়া স্ত্রীর সঙ্গে পর্দায় অংশ নেওয়া গানগুলোই তাই বেছে নিয়েছেন। তাই চলচ্চিত্র বোদ্দারা মনে  করছেন শাকিব -অপির বিচ্ছেদ হয়ে গেলেও শাকিবের অর্ধাঙ্গিনী এখনো অপু বিশ্বাস!

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!