• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

এখনো সক্রিয় পঁচাত্তরের খুনিরা: তথ্যমন্ত্রী


কুষ্টিয়া প্রতিনিধি আগস্ট ৪, ২০১৭, ১২:১৯ পিএম
এখনো সক্রিয় পঁচাত্তরের খুনিরা: তথ্যমন্ত্রী

কুষ্টিয়া: আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দেশে একটা ষড়যন্ত্রের জাল বিস্তারের চক্রান্ত চলছে এমন মন্তব্য করে জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, পঁচাত্তরের খুনি এবং তাদের ধারক-বাহক-দোসররা এখনো বাংলাদেশে সক্রিয়। যারা পঁচাত্তরে বাংলাদেশকে সংবিধানের বাইরে ঠেলে দিয়েছিল, যারা মুক্তিযুদ্ধকে নির্বাসনে পাঠিয়েছিল, তাদের ধারক-বাহক রাজাকার, যুদ্ধাপরাধী, সাম্প্রদায়িক শক্তি এবং তাদের পৃষ্ঠপোষক বিএনপি-জামায়াত এখনো চক্রান্তে লিপ্ত।

শুক্রবার (৪ আগস্ট) সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এদেশে যদি আর কোনোদিন রাজাকার সমর্থিত এবং সামরিক সরকার ক্ষমতায় না আসে তবেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে।

সংবিধানের কোনো আইন হাইকোর্ট যদি বাতিল করে তবে সেক্ষেত্রে সরকার কেন পদত্যাগ করবে এমন প্রশ্ন তুলে ইনু বলেন, বিচার বিভাগ বিচার বিভাগের কাজ করেছে, আইন বিভাগ তার মত কাজ করেছে। এতে তো গণতন্ত্র আরও শক্তিশালী হবে। এর জন্য সরকারের পদত্যাগের কোনো প্রশ্নই ওঠে না। কুষ্টিয়া জেলা প্রশাসক জহির রায়হান, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহমদ আলী, ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিনসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!