• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

এনআইবিতে একাধিক পদে জনবল নিয়োগ


চাকরির খবর ডেস্ক সেপ্টেম্বর ১১, ২০১৭, ১০:৫৩ এএম
এনআইবিতে একাধিক পদে জনবল নিয়োগ

ঢাকা: সাতটি পদে নয়জনকে নিয়োগ দিচ্ছে ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি (এনআইবি)। এসব পদে আগ্রহী প্রার্থীরা আগামী ১২ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম
প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা, মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা, ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা, বৈজ্ঞানিক কর্মকর্তা, সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট, উচ্চমান সহকারী, টেকনিশিয়ান।

যোগ্যতা
প্রতিটি পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা চাওয়া হয়েছে।

  • বেতন, বয়সসীমা ও পদসংখ্যা

প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৫৬ হাজার ৫০০ টাকা থেকে ৭৪ হাজার ৪০০ টাকা। চাকরির বয়সসীমা ৪৫ বছর। এই পদের জন্য দুজনকে নিয়োগ দেওয়া হবে।
 
মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৪৩ হাজার টাকা থেকে ৬৯ হাজার ৮৫০ টাকা। চাকরির বয়সসীমা ৪০ বছর। এই পদের জন্য একজনকে নিয়োগ দেওয়া হবে।

ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৫০০ টাকা থেকে ৬৭ হাজার ১০ টাকা। চাকরির বয়সসীমা ৩৭ বছর। এই পদের জন্য একজনকে নিয়োগ দেওয়া হবে।

বৈজ্ঞানিক কর্মকর্তা
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার টাকা থেকে ৫৩ হাজার ৬০ টাকা। চাকরির বয়সসীমা ৩০ বছর। এই পদের জন্য একজনকে নিয়োগ দেওয়া হবে।

সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার টাকা থেকে ২৬ হাজার ৫৯০ টাকা। চাকরির বয়সসীমা ৩০ বছর। এই পদের জন্য একজনকে নিয়োগ দেওয়া হবে।

উচ্চমান সহকারী
নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ১০ হাজার ২০০ টাকা থেকে ২৪ হাজার ৬৮০ টাকা। চাকরির বয়সসীমা ৩০ বছর। এই পদের জন্য একজনকে নিয়োগ দেওয়া হবে।

টেকনিশিয়ান
নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৯ হাজার ৭০০ টাকা থেকে ২৩ হাজার ৪৯০ টাকা। চাকরির বয়সসীমা ৩০ বছর। এই পদের জন্য দুজনকে নিয়োগ দেয়া হবে।

আবেদন প্রক্রিয়া
ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজির (এনআইবি) ওয়েবসাইট ( http://www.nib.gov.bd)-  হতে আবেদনপত্রের নির্ধারিত ফরম ডাউনলোড করতে হবে।

আবেদনপত্র ৪.০০ ঘটিকার মধ্যে মহাপরিচালক, ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি, গণকবাড়ি, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯ এই ঠিকানায় পৌঁছাতে হবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন : http://www.nib.gov.bd সূত্র : বিডিজবস ডটকম


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!