• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

এনটিভিতে ‘কাকতারুয়ার প্রেম’


বিনোদন প্রতিবেদক জুন ২৯, ২০১৬, ০৫:০৬ পিএম
এনটিভিতে ‘কাকতারুয়ার প্রেম’

পিক ম্যাজিকের ব্যানারে নির্মিত  নাটক ‘কাকতারুয়ার প্রেম’ ১ জুলাই শুক্রবার রাত ৯.০৫  মিনিটে এনটিভিতে প্রচারিত হবে। আসাদুজ্জামান সোহাগের গল্প ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন মেহেদী হাসান জনি।

নাটকটিতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, নাজিরা মৌ, শারলিন ফারজানা, সিয়াম আহম্মেদ, আয়েশা আহম্মেদ প্রেমা, কাজী উজ্জ্বলসহ অনেকে।

নাটকের গল্পে দেখা যাবে, ফারিয়া (শারলিন), অপু (সিয়াম) ও রাতিশা (নাজিরা মৌ) তিন বন্ধু। এদের মধ্যে ফারিয়া ও অপু দুজনের মধ্যে ছেলেবেলার বন্ধুত্ব। তিনজনের মাঝে বন্ধুত্বের কোনও কমতি নেই। কিন্তু একটা সময় ফারিয়ার মনে হতে থাকে সে অপুকে ভালোবাসে। একপর্যায়ে ফারিয়া তার মনের কথা আকার ইঙ্গিতে প্রকাশও করতে চায়। কিন্তু অপু ফারিয়ার সেই আবেগকে উড়িয়ে দেয় অবলীলায়। 

অপু যে টাইপের মেয়েকে গার্লফ্রেন্ড কিংবা বৌ হিসেবে পছন্দ করে ফারিয়া আসলে সেই টাইপের না। এক সময় ফারিয়ার বিয়ের জন্য চাপ দেয় পরিবার। বাবার বন্ধুর ছেলে আদি (অপূর্ব) অনাবিলের সাথে মেয়ের বিয়ে দেবে বলে ঠিক করে তার পরিবার। ফারিয়া আদি নামের সেই ছেলেটির সাথে দেখা করতে যায় এবং অপুর প্রতি তার ভালোলাগার কথা খুলে বলে। 

আদিও পেয়ে যায় সুযোগ। সেও ফারিয়াকে জানায়, আসলে আমিও পারিবারিক বাধ্যবাধকতার স্বীকার। আমিও চাই না তোমাকে এই মুহূর্তে বিয়ে করতে। হয়ে যায় ওদের বন্ধুত্ব। আর এভাবেই এগিয়ে যায় ‘কাকতারুয়ার প্রেম’ নাটকের গল্প। 

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি
 

Wordbridge School
Link copied!